Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

শিক্ষার্থীকে হাতুড়িপেটা প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

রাজশাহীর চারঘাটের পরানপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীকে হাতুড়ি-রড দিয়ে পিটিয়ে গুরতর আহত করার প্রতিবাদে গতকাল দুপুরে শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে। এসময় বিভিন্ন প্লাকার্ড হাতে নিয়ে অভিযুক্ত চারঘাট ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাসুদ রানার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়। বিক্ষোভ মিছিলটি বিদ্যালয় থেকে শুরু হয়ে পরানপুর বাজার হয়ে বিদ্যালয় প্রাঙ্গনে এসে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বিদ্যালয়টির প্রধান শিক্ষক তাপস কুমার, সহকারি প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, শিক্ষক আসুজ্জামান, সাইদুজ্জামানসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এদিকে, গত রোববার বিকেলে উপজেলার পরানপুর বাজার সংলগ্ন একটি প্রাইভেট সেন্টারে ঢুকে মোস্তাফিজুর রহমান মোস্তাক নামে এসএসসি পরিক্ষার্থীকে হাতুড়ি-রড দিয়ে পিটিয়ে গুরতর আহত করেছে চারঘাট ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাসুদ রানা। এতে আহতবস্থায় চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ভর্তি করা হয়্
জানা যায়, ইন্টার স্কুল ক্রিকেট খেলায় ছাত্রলীগ নেতা মাসুদ রানা ও মোস্তাকের মধ্যে কথা কাটাকটির পর থেকেই ঝামেলা চলে আসছিল। এর জের ধরে বেশ কিছুদিন থেকেই ছাত্রলীগ নেতা মাসুদ রানা মোস্তাক কে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল। এমনকি মারধরের ঘটনাও ঘটে। এতে মোস্তাক এর পরিবার চারঘাট থানায় একটি জিডিও করে। রোববার সেই শত্রুতার জের ধরে বিকেলে মোস্তাক পরানপুর বাজারে প্রাইভেট পড়তে গেলে ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাসুদ রানা ও তার ভাগিনা সাব্বির তাকে পেটাতে থাকে। এক পর্যায়ে প্রাইভেট সেন্টারের ভেতরে সে ঢুকে গেলে সেখানে গিয়েও তাকে মারপিট করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ