Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘাটাইলে বাঁশ বোঝাই ট্রাক উল্টে পথচারি নিহত

ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ২:২২ পিএম

টাঙ্গাইলের ঘাটাইলে বাঁশ বোঝাই ট্রাক উল্টে লাভু ভূইয়া (৬০) নামে এক পথচারি নিহত হয়েছে। আজ মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে ঘাটাইল-সাগরদিঘী সড়কে উপজেলার ধলাপাড়ার সরিষাআটা মোড়ে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, উপজেলার ধলাপাড়া ইউনিয়নের সরিষাআটা গ্রামের মৃত নুরু ভূইয়ার ছেলে লাভু ভূইয়া। সে পেশায় একজন ট্রাক্টর চালক । ২৭ জানুয়ারি সোমবার রাত সাড়ে নয়টার দিকে ধারণক্ষমতার অতিরিক্ত বাঁশ বোঝাই একটি ট্রাক ঘাটাইল-সাগরদিঘী সড়কে উপজেলার ধলাপাড়ার সরিষাআটা মোড়ে উল্টে গিয়ে সড়কের পাশে যায়। আজ মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে বাঁশ বোঝাই ট্রাকটি উদ্ধার করার সময় বাঁশের নিচে একজনের মৃতদেহ পড়ে থাকতে দেখে উদ্ধারকারীরা। পরে এলাকাবাসী লাশটি লাভু ভূইয়ার বলে সনাক্ত করে। পুলিশ ও নিহতের পরিবারের ধারনা ট্রাক্টর দিয়ে জমিতে চাষ শেষে বাড়ি ফেরার পথে বাঁশ বোঝাই ট্রাক তার উপরে পড়ে গেলে সে ঘটনাস্থলেই মারা যায়।
ধলাপাড়া পুলিশ ফাড়ির এস আই মিজানুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার ও ট্রাকটি জব্ধ করা হয়েছে। ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ