Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে ৩ হাজার পিস ইয়াবাসহ সাবেক ইউপি সদস্য ফয়েজ আটক

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ৩:০১ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্যাদুল্লাপুর ইউনিয়নের ৬ নং ইউপির সাবেক ইউপি সদস্য মাদক স¤্রাট ফয়েজ আহমেদ (৪৫) কে ৩ হাজার ইয়াবাসহ আটক করে মতলব উত্তর থানা পুলিশ।
সোমবার দিবাগত রাত ২টা ৩০ মিনিটে মতলব উত্তর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পশ্চিম পুটিয়ারপার গ্রামের হাজী আব্দুর রবের ছেলে ফয়েজ আহমেদকে তার সাথে থাকা ২ পকেট থেকে ২ হাজার পিস ইয়াবাসহ আটক করে। পরে তার তথ্যমতে তার ঘর থেকে আরো ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দীন মৃধা জানান, মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স। মাদক বিরোধী অভিযান অভ্যাহত আছে এবং থাকবে। সেই অভিযানের লক্ষে সোমবার দুপুরে আমি , ওসি তদন্ত শাহজাহান কামাল, সেকেন্ড অফিসার মহি উদ্দিনসহ আরো সঙ্গীয় ফোর্স নিয়ে ফয়েজের বাড়িতে অভিযান চালাই। ফয়েজকে তল্লাশি করে ও তার তথ্য অনুযায়ী মোট ৩ হাজার পিস ইয়াবাসহ আটক করি এবং মাদক দ্রব্য আইনে মামলা করে জেল হাজতে প্রেরণ করি। ফয়েজ কয়েকবার ইয়াবাসহ আটক হয় এবং তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।
ক্যাপশন: ৩ হাজার পিস ইয়াবাসহ আটক সাবেক ইউপি সদস্য মাদক স¤্রাট ফয়েজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক

৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ