Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

জিপির নতুন চিফ মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ৫:৪৪ পিএম

বেসরকারি মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের (জিপি) নতুন চিফ মার্কেটিং অফিসার (সিএমও) হয়েছেন সাজ্জাদ হাসিব। আগামী ১ ফেব্রুয়ারি থেকে এই দায়িত্ব কার্যকর হবে। প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

সম্প্রতি গ্রামীণফোনের সিইও হিসেবে নিয়োগ পাওয়া ইয়াসির আজমানের স্থলাভিষিক্ত হবেন সাজ্জাদ হাসিব। আজমানের পরে দ্বিতীয় বাঙালি হিসেবে প্রামীণফোনের সিএমও'র দায়িত্ব পালন করবেন সাজ্জাদ। সিএমও হিসেবে সাজ্জাদ গ্রামীণফোনের সমন্বিত বিপণন বিভাগ পরিচালনা করবেন। এর মধ্যে রয়েছে ব্র্যান্ড স্ট্র্যাটেজি, মার্কেট কমিউনিকেশন্স, ডিজিটাল মার্কেটিং, বিজনেস ইনটেলিজেন্স ও কাস্টোমার সার্ভিস। উদ্ভাবনী ডিজিটাল পণ্য ও সেবার উন্নয়ন এর মাধ্যমে গ্রাহকদের গুণগত সেবা প্রদানের পাশাপাশি গ্রামীণফোনের প্রবৃদ্ধি বাড়াতে তিনি একই সাথে তার চলতি দায়িত্ব-- দেশব্যাপী পাঁচটি সার্কেলের সেলস ও মার্কেটিং কার্যক্রমেরও দায়িত্ব পালন করবেন।

এক দশকেরও বেশি সময় ধরে সাজ্জাদ গ্রামীণফোনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। গ্রামীণফোনে যোগদানের পূর্বে, তিনি দেশে ও দেশের বাইরে ব্যাংকিং ও এফএমসিজি খাতে কাজ করার পাশাপাশি টেলিকম প্রতিষ্ঠানেও কাজ করেছেন। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ সম্পন্ন করেছেন এবং যুক্তরাজ্যের ইউনিভাংর্সিটি অব বেডফোর্ডশায়ার থেকে এমবিএ ডিগ্রি সম্পন্ন করেছেন।

এ প্রসঙ্গে ইয়াসির আজমান বলেন, সাজ্জাদ একজন অনুপ্রেরণামূলক নেতৃত্বের উদাহরণ। দক্ষতার সাথে সঠিক দিকনির্দেশনা ও মনোভাব নিয়ে একটি বড় টিম পরিচালনা করার সক্ষমতা রয়েছে তার। প্রবৃদ্ধির মানসিকতা নিয়ে কাজ করার পাশাপাশি গ্রাহকদের গুণগত ও টেকসই মানের সেবার দিতে তিনি প্রতিষ্ঠানে নেতৃস্থানীয় ভূমিকা পালন করছেন।

সাজ্জাদ বলেন, আমি আমাদের কর্মাশিয়াল টিম নিয়ে অত্যন্ত গর্বিত। তারা প্রবৃদ্ধি, উদ্ভাবন এবং সর্বোপরি, বিশ্বসেরা মেধা দিয়ে সক্ষমতা অর্জনে প্রতিশ্রুতিবদ্ধ। এই চমৎকার টিম নিয়ে আমরা আমাদের গ্রাহকদের সেবা প্রদান করার পাশাপাশি ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের উদ্দেশ্যে সামাজিক ক্ষমতায়ন, গ্রামীণফোন ব্র্যান্ডটিকে আরো এগিয়ে নেওয়া এবং গ্রাহকদের প্রয়োজনভিত্তিক মানসম্মত পন্য এ সেবা নিয়ে কাজ করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রামীণফোন

২১ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন