Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারাকান্দায় জমি নিয়ে বিরোধে ছোট ভাইয়ের হাতে প্রাণ গেল বড় ভাইয়ের

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ৭:০৩ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় জমি নিয়ে বিরোধের জেরে আবুল হাশেম (৫৭) নামে এক কৃষক খুন হয়েছেন। সোমবার প্রতিপক্ষ ছোট ভাই ও তার লোকজনের আঘাতে গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকালে মারা যান তিনি।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের ভাই আবুল কালাম ও ভাতিজা কাজীম উদ্দিন ওরফে তোতা মিয়াকে আটক করেছে পুলিশ।

জানা যায়, তারাকান্দা উপজেলার গালাগাঁও ইউনিয়নের মাইলোরা গ্রামে মৃত ছুল মাহমুদের পুত্র আবুল হাসেম (৬৭) মাইলোরা মোড় থেকে সোমবার সন্ধ্যায় চা পান করে বাড়ী যাওয়ার পথে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সহোদর ছোট ভাই আবুল কাশেম ও তার পুত্র সোহেলগং তার উপর হামলা চালিয়ে কুপিয়ে আহত করে। এসময় আবুল হাসেমের ডাকচিৎকারে আশপাশের ও পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।সেখানে চিকিৎসারত অবস্থায় আজ মঙ্গলবার সকালে আবুল হাসেম মারা যান।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ