Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার পূর্বধলায় ধানের চারা নিয়ে বাড়ী ফেরা হলো না কৃষক নাসির উদ্দিনের

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ৭:২৮ পিএম

ধানের চারা নিয়ে বাড়ী ফেরা হলো না কৃষক নাসির উদ্দিনের(৪০)। রাস্তা পার হওয়ার সময় ঘাতক ট্রাক কেড়ে নিল তার তরতাজা প্রাণ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকাল ৪টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের পূর্বধলা উপজেলার আতকাপাড়া নামকস্থানে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, পূর্বধলা উপজেলার সদর ইউনিয়নের শীষকান্দি গ্রামের কাজিম উদ্দিনের ছেলে কৃষক নাসির উদ্দিন মঙ্গলবার বিকালে আতকাপাড়া গ্রামের তেলের পাম্পের পাশে কৃষি জমিতে কাজ শেষ করে ধানের চারা নিয়ে বাড়ী ফিরছিল। বিকাল ৪টার দিকে নাসির শ্যামগঞ্জ-বিরিশিরি সড়ক পার হওয়ার সময় একটি বালুবাহী দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্রো ট-২২-৬৬৩৩) তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার করুণ মৃত্যু হয়। এ সময় আশপাশের লোকজন ধাওয়া করে বালুভর্তি ট্রাকটি আটকাতে সক্ষম হলেও চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ