Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ০৩ রজব ১৪৪১ হিজরী

মাগুরায় আ.লীগ দু’গ্রুপে সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১৫

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

মাগুরা সদর উপজেলার আলমখালী বাজারে ভলিবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যানসহ ১৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১১ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাগুরা সদর থানার ওসি সাইফুল ইসলাম জানান, গত সোমবার বিকেলে রাউতড়া হৃদয় নাথ স্কুলের দশম শ্রেণির ছাত্ররা দুই ভাগে বিভক্ত হয়ে ভলিবল খেলার আয়োজন করে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হলে খেলা বন্ধ হয়ে যায়। এর সূত্রধরে এক পক্ষের খেলোয়াড় অনিক বাড়ি ফেরার পথে বহিরাগত কয়েক যুবকের হামলার শিকার হয়। এ ঘটনার জের ধরে সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান ও হাজরাপুর ইউনিয়ন চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য কবির হোসেনের সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। বিরোধ মিমাংসার জন্য চেয়ারম্যান কবির হোসেন আলমখালী বাজারে আ.লীগ অফিসে মীমাংসা সভা ডাকেন। সভা চলাকালে প্রতিপক্ষ মান্নান গ্রুপের সমর্থকরা অতর্কিত হামলা চালায়। এসময় চেয়ারম্যান কবির হোসেনসহ ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে ১১ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ