Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সীতাকুন্ডে সামাজিক উন্নয়নে কর্মশালা

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

সীতাকুন্ডে উপজেলা পর্যায়ে সামাজিক উন্নয়ন ও দায়বদ্ধতা শীর্ষক দক্ষতা বৃদ্ধিমূলক এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ১১টায় বীর মুক্তিযোদ্ধা একেএম মফিজুর রহমান মিলনায়তন ইপসা এইচআরডিসি কার্যালয়ে অনুষ্ঠিত দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালার আনুষ্ঠানিক উদ্ভোধন করেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সৈয়দ মাহবুবুল হক। ইপসা সীতাকুন্ড এরিয়া ম্যানেজার মো. দিদারুল আলমের সভাপতিত্বে ও ডা. গোলাম মহিউদ্দিনের সঞ্চালনায় এবং পল্লী কর্মসহায়ক ফাউন্ডিশন (পিকেএসএফ)এর সহযোগিতায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ১নং সৈয়দপুর ইউনিয়নের চেয়ারম্যান এইচএম তাজুল ইসলাম নিজামী। ইয়াং পাওয়ার ইন সোশ্যাল এ্যাকশনের বাস্তবায়নে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা লুৎফুন নেছা বেগম, সীতাকুন্ড প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক। সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক শেখ সালাউদ্দিন, সৈয়দপুর ইউনিয়নের আ.লীগের সভাপতি আবুল হাসেম ভূঁইয়া ও এরিয়া ম্যানেজার সজল বড়–য়া। এছাড়া প্রশিক্ষক ছিলেন, এড. তানভীয়া রোজলীন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সামাজিক উন্নয়ন ও দায়বদ্ধতা শীর্ষক দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণের আয়োজকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, এটি একটি ভাল উদ্যোগ। এ প্রশিক্ষনের মাধ্যমে উপজেলার বিভিন্ন স্থান থেকে আগত মানুষগুলো অনেক কিছু জানতে ও বুঝতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সামাজিক

১৩ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন