Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ০৩ রজব ১৪৪১ হিজরী

কোচিং সেন্টারে সংবর্ধনায় প্রধান অতিথি ইউএনও!

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

সরকার যখন কোচিং সেন্টার বন্ধের জন্য মরিয়া হয়ে উঠেছে। তখন যশোরের মনিরামপুর পৌরশহরের একাউন্টিং কোচিং সেন্টারে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবিসহ ছড়িয়ে পড়লে নানা সমালোচনার ঝড় উঠেছে।
জানা যায়, পৌর শহরের দক্ষিণ মাথায় অবস্থিত একাউন্টিং কোচিং সেন্টারটি স্কুল কলেজের শিক্ষার্থীদের নিয়ে পরিচালিত হয়ে আসছে কয়েকবছর ধরে। এসএসসি পরীক্ষায় এ প্রতিষ্ঠান থেকে ৬৩ জন শিক্ষার্থী অংশ নেয়ার কথা রয়েছে। এ উপলক্ষে গত সোমবার বিকেলে কোচিং সেন্টারটিতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী। রাতে প্রধান অতিথির বক্তব্যের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে শুরু হয় নানা সমালোচনার। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী জানান, মূলত কোচিংয়ের ব্যাপারে শিক্ষার্থীদের নিরুৎসাহিত করতে তিনি কোচিং সেন্টারে বিদায় অনুষ্ঠানে যোগ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ