Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

জননেতা বজলুল হক হারুন এমপি সুস্থ, দেশে ফিরেছেন

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ৯:২৪ পিএম | আপডেট : ১১:০৬ পিএম, ২৮ জানুয়ারি, ২০২০

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) মাননীয় সংসদ সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৈত্রী গ্রুপের সভাপতি ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সাবেক সভাপতি, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের উপদেষ্টা আলহাজ্ব বজলুল হক হারুন এমপি মহোদয় সুস্থ।
মঙ্গলবার সিঙ্গাপুর থেকে ঢাকায় ফিরছেন। তিনি সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। উল্লেখ্য তার রোগ মুক্তি কামনায় তার নির্বাচনী এলাকা ঝালকাঠি-১, রাজাপুর ও কাঠালিয়া উপজেলার সমস্ত মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ ছাড়া ও , চরমোনাই দরবার শরীফ, ছারছিনা দরবার শরীফ, ঝালকাঠি নেছারাবাদ দরবার শরীফ, বরিশালে কাশেমাবাদ দরবার শরীফ, ঢাকাস্হ বনানী জামে মসজিদ, গাউসুল আজম জামে মসজিদসহ ঢাকার বিভিন্ন মসজিদে ও দেশ -বিদেশে বসবাসকারী ভক্ত, অনুরক্ত এবং লন্ডনের সেন্ট্রাল জামে মসজিদে আশু রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত  হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজলুল হক হারুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ