Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

এবার চট্টগ্রামের সংগঠকরা একাট্টা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

চট্টগ্রাম ফুটবল উন্নয়ন ফোরাম-এর আয়োজনে চিটাগাং ক্লাব অডিটোরিয়ামে আয়োজিত হলো ‘কেমন ফুটবল চাই’ শীর্ষক এক গোল টেবিল বৈঠক। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক দৈনিক আজাদী পত্রিকার সিনিয়র ক্রীড়া প্রতিবেদক নজরুল ইসলাম। বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এবং প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস বলেন, ‘দেশের মৃতপ্রায় ফুটবলকে জাগিয়ে তুলতে কেন্দ্রীয় নেতৃত্বে পরিবর্তনের কোন বিকল্প নেই। আমরা ৭০-৮০ দশকের জনপ্রিয় ফুটবলকে ফিরিয়ে আনতে চাই।’ এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে বাফুফে নির্বাচনে বর্তমান নিস্ক্রিয় ও ব্যর্থ নেতৃত্বের পরিবর্তন ঘটবে বলে তিনি আশা প্রকাশ করেন।
বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর বলেন, বছরের পর পর বছর দেশের ফুটবলকে জিম্মি করে রেখে জাতীয় ফুটবল প্রতিভা সম্পূর্ণরুপে ধ্বংসের পেছনে বাফুফের নেতৃত্বে ব্যর্থ কমিটিকে দায়ী করেন। তিনি অতিসত্ত¡র বাফুফে নেতৃত্বের পরিবর্তনের মাধ্যমে দেশের ফুটবল উন্নয়নের পথকে সুগম করার জন্য সকলের সমন্বিত প্রয়াসের পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন। এ সময় সিজেকেএস’র সাবেক সা.সম্পাদক ও সাবেক ফুটবলার হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু, সাবেক জাতীয় ফুটবলার এজহারুল হক টিপু, মো. আসাদুজ্জামান, মো. আনোয়ার, বক্সিং ফেডারেশন সদস্য সুমন দেসহ বিভিন্ন ক্রীড়া সংগঠকরা বক্তব্য রাখেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন