Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ৩ দিনব্যাপী আইটি ফেয়ার সম্পন্ন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি ও সোসাইটি অব চিটাগাং আইটি প্রফেশনালস (এসসিআইটিপি)’র যৌথ আয়োজনে তিন দিনব্যাপী ৩য় চিটাগাং আইটি ফেয়ার-২০২০ গত সোমবার নগরীর আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে সম্পন্ন হয়েছে।
সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চিটাগাং চেম্বার সভাপতি মাহবুবুল আলম বলেন, বৈশ্বিক পরিবর্তিত পরিস্থিতিতে আইটির বিকল্প নেই। প্রধানমন্ত্রী দেশকে ডিজিটালাইজেশন করার যে স্বপ্ন দেখিয়েছেন বিশ্বে আজ বাংলাদেশ উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে।
মধ্যম আয়ের দেশ থেকে আমরা আজ যে উন্নত রাষ্ট্রের লক্ষ্য নিয়ে ধাবিত হচ্ছি তাতে সরকারের পাশাপাশি বেসরকারি খাতের অবদান সত্যিই প্রশংসার দাবি রাখে।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন চেম্বার পরিচালক মো. অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), মো. আবদুল মান্নান সোহেল, সৈয়দ মোহাম্মদ তানভীর, সোসাইটি অব আইটি প্রফেশনালসের সভাপতি আবদুল্লাহ ফরিদ প্রমুখ। অনুষ্ঠান শেষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ