Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৬ ফাল্গুন ১৪২৬, ২৪ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

রাজশাহীতে প্রিমিয়ার ব্যাংকের তিন কোটি টাকা হাওয়া

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

প্রিমিয়ার ব্যাংকের রাজশাহী শাখার ক্যাশ ইনচার্জকে পৌনে তিন কোটি টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতার করেছে বোয়ালিয়া পুলিশ। তার নাম শামসুল ইসলাম ওরফে ফয়সাল। পুলিশের কাছে টাকা নেওয়ার কথা স্বীকারও করেছেন। তাকে তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে বলে পুলিশ জানিয়েছে। টাকা আত্মসাতের অভিযোগে তার বিরুদ্ধে শাখা ব্যবস্থাপক সেলিশ রেজা খান মামলা করেছেন।
মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় দিনের লেনদেন শেষে ক্যাশ মিলাতে গিয়ে তারা পৌনে তিন কোটি টাকার হিসাবে মিলাতে পারেননি। তখনই ক্যাশ ইনচার্জ শামসুল ইসলামকে তারা ধরে বসেন। রাত ১২টার দিকে ওই কর্মকর্তাকে নিয়ে থানায় যান।
বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, শামসুল ইসলামকে থানায় নিয়ে আনার পরে তিনি টাকা নেওয়ার কথা স্বীকার করেন। তিনি ব্যাংক থেকে পৌনে দুইকোটি টাকা দুই বন্ধুকে দিয়েছেন। আর এককোটি টাকা নিজের একটি প্রকল্পের কিস্তি দিয়েছেন। তিনি টাকা ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন। কিন্তু এ কয়দিনেও তিনি টাকা ফেরত দেওয়ার ব্যবস্থা করেন নি। এ জন্য তাকে তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিমিয়ার

৩০ সেপ্টেম্বর, ২০১৯
২২ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ