Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

রাজধানীতে দুই বাসের রেষারেষিতে যুবক নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ১২:৩৮ এএম

রাজধানীর যাত্রাবাড়ীতে দুই বাসের রেষারেষিতে চাপা পড়ে ওমর ফারুক তুহিন (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল সকাল ১১টার দিকে যাত্রাবাড়ী আইডিয়াল স্কুলের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওমর ফারুক তুহিন লক্ষীপুর রামগতি উপজেলার শ্যামপুর গ্রামের মৃত শামছুল আলমের ছেলে। তিনি পরিবারের সাথে উত্তর কুতুবখালী মসজিদ রোডে বসবাস করতেন এবং রাজধানীর কাওরান বাজারেস্থ ঢাকা লাইভ নামের একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করতেন। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি সবার বড় ছিলেন।

তুহিনের মামা আবু নোমান চৌধুরী জানান, গতকাল সকালে মোটরসাইকেল যোগে তুহিন তার কর্মস্থলে যাচ্ছিল। কিন্তু যাত্রাবাড়ী আইডিয়াল স্কুলের পাশে যাওয়ার পর আসিয়ান সিটি পরিবহনের একটি বাস তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটি রাস্তায় ছিটকে পড়লে তুরাগ পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তুহিনের মৃত্যু হয়।

পরে তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার এসআই আহমেদ নওয়াজিশ জানান, দুর্ঘটনার পর বাস দুটিকে জব্ধ করা হয়েছে। এছাড়াও দুই বাসের চালককে আটক করা হয়। অপরদিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। পরে ময়না তদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো জানান, নিহতের মামা আবু নোমান বাদি হয়ে যাত্রাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখানো হবে আটক দুই চালককে।

এদিকে, গতকাল রাতে এশার নামের পর উত্তর কুতুবখালী এলাকায় তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে লাশ নিয়ে গ্রামের বাড়ির উদ্দেশ্যে যাত্রা করেন স্বজনরা। আজ সেখানে দ্বিতীয় জানাজা শেষে গ্রামের কবরস্থানে দাফন সম্পন্ন হবে বলে জানান মামা আবু নোমান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন