Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি শুক্কুর মাহমুদের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ১২:৩৮ এএম

 জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সদ্য বিদায়ী সভাপতি শুক্কুর মাহমুদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। গত সোমবার রাত দেড়টায় নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন করেন তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। নারায়ণগঞ্জের প্রবীণ রাজনীতিবিদ শুক্কুর মাহমুদ বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন ও বাংলাদেশ নৌযান শ্রমিক ইউনিয়নের সভাপতির পদে দায়িত্ব পালন করছিলেন। তার মৃত্যুর সংবাদে জেলার আওয়ামী লীগ ও শ্রমিক সংগঠনের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
গতকাল বাদ যোহর মরহুমের প্রথম জানাজার নামাজ শহরের ডিআইটি জামে মসজিদে অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, জেলা প্রশাসক মো. জসীম উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
বাদ আছর মরহুমের দ্বিতীয় জানাজার নামাজ রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এবং তৃতীয় জানাযার নামাজ বাদ এশা তার নিজ এলাকায় বন্দর কদম রসূল দরগায় অনুষ্ঠিত হয়। পরে স্থানীয় বাগে জান্নাত কবরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ