Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

ইফার ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতার তারিখ পরিবর্তন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২০, ১২:১১ এএম

ইসলামিক ফাউন্ডেশন (ইফা) আয়োজিত ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতার তারিখ ২৬ জানুয়ারি পরিবর্তন করে আগামী ১৬ ফেব্রæয়ারি নির্ধারণ করা হয়েছে। এছাড়া আবেদনপত্র জমা দেয়ার সময় ২৫ জানুয়ারির পরিবর্তে ১০ ফেব্রæয়ারি নির্ধারণ করা হয়েছে। ইফার এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।
পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ১৪৪১ হিজরী উপলক্ষে স্কুল কলেজ আলিয়া ও কওমি মাদরাসা এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ইসলামিক ফাউন্ডেশন (ইফা) ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করেছে। উক্ত প্রতিযোগিতায় অংশ নেয়ার জন্য আবেদন করার শেষ তারিখ ছিলো ২৫ জানুয়ারি এবং প্রতিযোগিতা শুরু হওয়ার কথা ছিলো ২৬ জানুয়ারি।
কিন্তু ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন এবং এসএসসি ও সমমানের পরীক্ষার কারণে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে এখন পর্যন্ত পর্যাপ্ত সংখ্যক প্রতিযোগীর নামের তালিকা পাওয়া যায়নি। ফলে উক্ত সময়সীমা বৃদ্ধি করে আগামী ১০ ফেব্রæয়ারি পর্যন্ত আবেদনপত্র জমাদান এবং আগামী ১৬ ফেব্রæয়ারি থেকে ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ