Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাতা কার্ড করতে যাওয়ার পথে গৌরীপুরে বাসচাপায় প্রতিবন্ধীসহ নিহত ৪

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ৩:১৫ পিএম | আপডেট : ৫:২৪ পিএম, ২৯ জানুয়ারি, ২০২০

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় বাস চাপায় প্রতিবন্ধীসহ ৪ নারী-পুরুষ নিহত হয়েছে। এ ঘটনায় উপজেলার ভাংনামারী ইউনিয়নে শোকের মাতম বইছে। বুধবার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার চকশ্রীরামপুর মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ভাংনামারী ইউনিয়নের সুতিরপাড় গ্রামের অটোচালক রফিকুল ইসলাম (৫৫), একই ইউনিয়নের উজান কাশিয়ার চর গ্রামের রাবেয়া খাতুন(৫৩), প্রতিবন্ধী লাল মিয়া (৫০) ও ছাহারা বানু (৬২)। এ সময় আহত হয়েছে দুই জন আহত হয়েছেন। তারা হলেন- নিহত লাল মিয়ার প্রতিবন্ধী মেয়ে সুইটি (১১) ও জমিলা খাতুন (৬৩)। আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

খবরের সত্যতা নিশ্চিত করেছেন গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন। তিনি জানান, উপজেলাধীন চকশ্রীরামপুর এলোকার মহাসড়কে কিশোরগঞ্জগামী এম.কে সুপার পরিবহনের (লামিয়া এন্ড সাদ চাদঁপুর-১১-০০০১) একটি বাস পেছন থেকে চাপা দিলে ব্যাটারী চালিত অটোরিকসা দুমড়েমুচরে গিয়ে এ দূর্ঘটনা ঘটে। এতে এবং ঘটনাস্থলেই রাবেয়া খাতুন (৭৫) মারা যায়। পরে হাসপাতালে নেয়া হলে আরো তিনজন মারা যায়।

নিহত রাবেয়া খাতুনের পুত্র রুহুল আমীন জানান, তারা সবাই প্রতিবন্ধী, বয়স্ক ভাত এবং বিধবা ভাতার কার্ডের জন্য ব্যাটারী চালিত অটোরিকসাযোগে গৌরীপুর উপজেলা পরিষদে যাচ্ছিল। কিন্তু বাচ চাপায় তারা আর ভাতা কার্ড নিয়ে বাড়ী ফিরতে পারেনি।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানায়, ইটভাটার মাটিবহনকারী দুটি ট্রলি রাস্তার বাম পাশ দিয়ে প্রতিযোগিতা করে ময়মনসিংহের দিকে যাচ্ছিল। এ সময় কিশোরগঞ্জগামী এমকে সুপারের লামিয়া অ্যান্ড সাদ পরিবহনের একটি বাস ময়মনসিংহগামী একটি ব্যাটারী চালিত অটোরিকশাকে চাপা দেয়।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের সাব-অফিসার মো. জয়নাল আবেদিন জানান, ঘটনার খবর পেয়ে আমরা নিহত এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করেছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ