Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ০৩ রজব ১৪৪১ হিজরী

ভোমরা স্থল বন্দরে আমেরিকান ডলার, মোবাইল ফোন ও কসমেটিক্স সামগ্রীসহ দুই পাসপোর্ট যাত্রী আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ৬:১৫ পিএম

সাতক্ষীরার ভোমরায় বিপুল পরিমাণ আমেরিকান ডলার, মোবাইল ফোন ও কসমেটিক্স সামগ্রীসহ দুইজন পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বিজিবি। বুধবার (২৯ জানুয়ারি) সকালে সদরের ভোমরা স্থল বন্দর থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, সাতক্ষীরার কলারোয়া উপজেলার ব্রজবাকশা গ্রামের নবাব সরদারের ছেলে আব্দুল গণি সরদার (৬৫) পাসপোর্ট নম্বর-বি আর- ০৯৭২১৫৯ ও ফরিদপুর জেলা সদরের দক্ষিণ আলমনগর গ্রামের হারুন-অর-রশীদের স্ত্রী মোছাঃ কল্পনা বেগম (৪০) পাসপোর্ট নম্বর-ই এ-০২৪৯০৪৪।

সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, এদের কাছ থেকে ২১ হাজার ৮০০ আমেরিকান ডলার, ২৯ টি এনড্রয়েট মোবাইল ফোন, বিভিন্ন প্রকারের ইমিটেশন ও কসমেটিক্স সামগ্রী উদ্ধার করা হয়েছে। যার সর্বমোট মূল্য ধরা হয়েছে ২৮ লাখ ৯৪ হাজার ৪৮২ টাকা। তিনি জানান, মালামালসহ আটককৃতদের সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।



 

Show all comments
  • Malorie Ellsworth ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৫৪ এএম says : 0
    I need to to thank you for this good read!! I definitely enjoyed every little bit of it. I've got you book-marked to check out new stuff you post…
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ