Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

রাজাপুরে ডাকাতি মামলার এজাহারভুক্ত প্রধান আসামি গ্রেফতার

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ৭:৪৩ পিএম

ঝালকাঠির রাজাপুরে বহুল আলোচিত সম্প্রতি ঘটে যাওয়া একই পরিবারের ৪ জনকে চেতনা নাশক ওষুধ খাইয়ে স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ মূল্যবান মালামাল লুট করে নেয়ার ঘটনায় মামলার এজাহার ভুক্ত ১নং আসামি মোঃ সোহেল (২০) কে গ্রেফতার করেছে রাজাপুর থানা পুলিশ। বুধবার প্রথম প্রহরে উপজেলার পূর্ব রাজাপুর বাদুরতলা রোডের ভাড়া বাসা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে ।

সোহেল উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বদরপুর গ্রামের মৃত ইউসুব আলী আকনের(ফকির) পুত্র। উল্লেখ্য ঃগত ২৫ জানুয়ারি রাতে উপজেলার বদরপুর গ্রামে আলহাজ্ব মোঃ জালাল উদ্দিন খান এর বাড়িতে রাতে ঘরে প্রবেশ করে খাবারের সাথে চেতনানাশক ওষুধ খাইয়ে অথবা রুমে স্প্রে করে ঘরে থাকা ৪ জনকে অচেতন করে। পরে ঘরে থাকা নগদ ২০ হাজার ৫ শত টাকাসহ ৪ লাখ ৬৬ হাজার ৫ শত টাকার স্বর্ণালঙ্কার ও মূল্যবান মালামাল হাতিয়ে নেয়। ঘটনার পর থেকে পরিবারের ঐ ৪ জন অসুস্থ হয়ে মেডিকেলে ভর্তি হয়। এ ঘটনায় বাড়ির গৃহকর্তি মোসাঃ কহিনুর বেগম বাদী হয়ে মঙ্গলবার রাতে ২ জনের নাম উল্লেখ করে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন (মামলা নম্বর ২০)। রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহিদ হোসেন জানান, মামলার এজাহার ভূক্ত ১নং আসামিকে গ্রেফতার করে বুধবার সকালে ঝালকাঠি পাঠিয়েছি। অন্য আসামি গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ