Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

নির্বাচনে ষড়যন্ত্র রুখতে মাঠে থাকবে ছাত্রলীগ : জয়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ৭:৪৮ পিএম

আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ষড়যন্ত্র রুখতে ছাত্রলীগ মাঠে থাকবে বলে মন্তব্য করেছেন সংগঠনের সভাপতি আল নাহিয়ান খান জয়। তিনি বলেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় ছাত্রলীগ মাঠে থাকবে। কোন বিশৃঙ্খলা সৃষ্টি হলে তা ছাত্রলীগ নেতাকর্মীরা রুখে দেবে। বুধবার (২৯ জানুয়ারি) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক-শিক্ষার্থী কর্মকর্তা-কর্মচারীর সাথে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করতে ছাত্রলীগ ওয়ার্ডে ওয়ার্ডে দিনরাত পরিশ্রম করছে জানিয়ে ছাত্রলীগ সভাপতি বলেন, নির্বাচনের দিনে কেউ যদি নাশকতা করতে চায়, কোন বিশৃঙ্খলা করতে চায় ছাত্রলীগের নেতাকর্মীরা সেটা শক্ত হাতে প্রতিহত করবে। আর তাই পয়লা ফেব্রুয়ারি ছাত্রলীগের প্রত্যেকটি নেতাকর্মী সকল ষড়যন্ত্র রুখে দিতে মাঠে থাকবে।

আল নাহিয়ান খান জয় বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এমন একজনকে করা হয়েছে যিনি ঢাকা-১০ আসনকে উন্নয়নের রোল মডেল করে তুলেছেন। আইনজীবী হিসেবেও সারাদেশে তার রয়েছে পরিচিতি।

তিনি বলেন, ঢাকাকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলতে শেখ ফজলে নূর তাপসের কোন বিকল্প নেই। তাই আগামী পয়লা ফেব্রুয়ারির নির্বাচনে ঢাকা দক্ষিণ সিটিতে আওয়ামী লীগের যে মনোনীত প্রার্থী সবাই মিলে তাকে বিপুল ভোটে বিজয়ী করব। ছাত্রলীগের প্রত্যেকটি নেতাকর্মী এই লক্ষ্যে কাজ করে যাচ্ছে। প্রত্যেকটা ওয়ার্ডে আমাদের সমন্বয় টীম করা হয়েছে। তারা সবাই দিনরাত পরিশ্রম করে যাচ্ছে। এ সময় ২১ নং ওয়ার্ডের আওয়ামী লীগের মনোনীত কাউন্সিলর প্রার্থীর পক্ষেও ভোট চান তিনি।

এ সময় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু, আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য আব্দুর রহমান, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. নিজামুল হক ভূঁইয়া, ছাত্রলীগের কেন্দ্রী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Md.Shahporan Shah ২৯ জানুয়ারি, ২০২০, ৮:০৩ পিএম says : 0
    হুম আমরা জানি পুলিশ যা কতেছে তা কুকুর। আর বিড়াল মানুষের মতো ছাত্রলীগের
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

১৩ ফেব্রুয়ারি, ২০২০
৬ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ