Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

গোবিন্দগঞ্জে পূর্ব শত্রুতার জেরে একটি ব্যক্তিকে কুপিয়ে হত্যা

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ৮:০৫ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পূর্ব শত্রুতার জেরে আলাল উদ্দিন মন্ডল (৪০) নামের এক ব্যক্তিকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যার খবর পাওয়া গেছে। এঘটনায় নিহতের স্ত্রী শিল্পী বেগম ৯৩২) গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের ধর্মপুর গ্রামে।

জানাগেছে, পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার দুপুরে একই গ্রামের মৃত খোকা মন্ডলের পুত্র শাহিন মন্ডল (৪৫) আকস্মিকভাবে আলালের ঘরে প্রবেশ করে আসবাবপত্র ভাংচুর করে। এসময় আলালের স্ত্রী শিল্পী বেগম বাঁধা দিতে এলে শাহিন তাঁকেও বেদম মারপিট করে। নিজের ঘর বাড়ী ভাংচুর এবং স্ত্রীকে মারপিটের খবর পেয়ে আলাল দ্রুত বাড়িতে ফেরার পথে ঘাতক শাহিন তাঁর চাতালের নিকট আলালের উপর হামলা চালায়। এসময় ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপুরি আঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় আলাল ও তাঁর স্ত্রীকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বুধবার রাত ২টার দিকে আলালের মৃত্যু হয়। এঘটনায় পুলিশ অভিযান চালিয়ে গোবিন্দগঞ্জ রাজমতি মার্কেট এলাকা থেকে ঘাতক শাহিনকে গ্রেফতার করেছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, নিহতের স্ত্রী বাদী হয়ে ঘাতক শাহিন মন্ডল ও বড় ভাই শামীম এবং ছোট সোহেলের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ