Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬, ১৫ শাবান ১৪৪১ হিজরী

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মানুষ নৌকার পক্ষে রায় দেবে: এনামুল হক শামীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ৮:১১ পিএম

পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, আওয়ামী লীগের ভোট দিয়ে দেশের মানুষ স্বাধীনতা পেয়েছে। নৌকায় ভোট দিয়ে বিশ্বসভায় দেশের মর্যাদা বৃদ্ধি হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশবাসী নৌকার পক্ষেই সব সময় রায় দেবে।

বুধবার সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনের মিডিয়া সেন্টারে শরিয়তপুরের নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীর সঙ্গে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।
আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেন, বাংলাদেশের নির্বাচন ব্যবস্থাকে বিতর্কিত করাই বিএনপির মূল টার্গেট। তারা নির্বাচনে জয়ের জন্য লড়ছে না, নির্বাচন কমিশনকে বিতর্কিত এবং আওয়ামী লীগ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়- এই ইস্যুকে প্রতিষ্ঠা করাই তাদের মূল টার্গেট। সে কারণে সারাদেশ থেকে সন্ত্রাসীদের নিয়ে ঢাকা জড়ো করা হচ্ছে।

তিনি বলেন, আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আওয়ামী লীগ শক্তিশালী হলে শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। শেখ হাসিনা শক্তিশালী হলে দেশের মানুষ উন্নয়ন পাবে। বিশ্বে মর্যাদা পাবে।

ছাত্রলীগের সাবেক সভাপতি শামীম বলেন, শেখ হাসিনার কারণেই দেশ আজকে উন্নয়নের মহাসড়কে। গত এগারো বছরে দেশের অভাবনীয় উন্নয়ন হয়েছে। গ্রাম এখন শহরে পরিণত হচ্ছে। প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ যাচ্ছে। মানুষের অর্থনৈতিক আয় বাড়ছে।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী হাছান আলী রাড়ী, হাসানুজ্জামান খোকনসহ উপদেষ্টা পরিষদ ও কার্যনির্বাহী সংসদের সব সদস্যগণ। এর আগে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনামুল হক শামীম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ