Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী
শিরোনাম

শেখ হাসিনা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় নিঃসন্দেহে দেশের অগ্রগতি হয়েছে: বিএনপির সংসদ সদস্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ৯:০৯ পিএম

‘শেখ হাসিনা পর পর তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব লাভের পর নিঃসন্দেহে দেশ অনেক ক্ষেত্রে অগ্রগতি অর্জন করেছে। এতে কোনো সন্দেহ নেই। বৃহৎতম অবকাঠামোর দৃশ্যমান কিছু উন্নয়ন হচ্ছে। ডিজিটালাইজেশনের ক্ষেত্রে আমাদের অনেক অগ্রগতি হয়েছে এতে কোনো সন্দেহ নেই।’- রাজপথে এবং সংসদে সরকারের কর্মকাণ্ডের তীব্র সমালোচনা করলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকাণ্ডে মুগ্ধ হয়ে বিএনপি দলীয় সংসদ সদস্য হারুনুর রশীদ এসব কথা বলেছেন।

আজ বুধবার (২৯ জানুয়ারি) জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে সম্পূরক প্রশ্ন করতে গিয়ে এসব কথা বলেন বিএনপি দলীয় এই সংসদ সদস্য।

বিএনপির নির্বাচিত এমপি হারুন বলেন, দেশের অনেক উন্নয়ন হয়েছে এতে সন্দেহ নেই। কিন্তু আমলাতান্ত্রিক জটিলতার দীর্ঘসূত্রতার কারণে আমরা পিছিয়ে যাচ্ছি। তরুণ সমাজ আমাকে অনুরোধ করেছে, পত্র লিখেছে, আমি যেন প্রধানমন্ত্রীকে বিষয়টি বলি।

এসময় হারুণ আরও বলেন, আমরা মন্ত্রী-এমপিরাতো প্রটোকল নিয়ে চলছি। কিন্তু যুবকদের কী অবস্থা, আমরা কী অবস্থায় আছি, যুব সমাজের প্রতিক্রিয়া কী, যুব সমাজ চায় কী- এ সব বিষয় প্রধানমন্ত্রী প্রটোকল ছেড়ে বের হয়ে দেখবেন কি?



 

Show all comments
  • M ismail Kabir Ahmed ২৯ জানুয়ারি, ২০২০, ১১:৩৪ পিএম says : 0
    TULONA MULUK HESHEBE KOM HOYECE TIN THERM EKONO ETO LONG TIME KEHO RASHTRO KHOMOTAI THAKTE PARENI BANGLADESHER CHATUKAR JOYEE HOYECE KINTU JONOGON PORAJITO HOYECY
    Total Reply(0) Reply
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ৩০ জানুয়ারি, ২০২০, ১০:২৬ এএম says : 0
    রাজনীতির জন্য রাজনীতি নয়।একেবারে হক কথা।দেশের যথেষ্ঠ উন্নায়ন হয়েছে। সরকারের ভাল কাজের প্রসংসা করতে হবে।মন্দ কাজের সমালোচনা করতে হবে।প্রয়োজনে প্রতিবাদ করতে হবে।দেশে গঠন মুলক রাজনীতির চর্চা করতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ