Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই: আতিকুল ইসলাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ৯:২৬ পিএম

‘পহেলা ফেব্রুয়ারি ভোটকেন্দ্রে এসে নৌকাকে জয়ী করতে হবে। এই বছর হচ্ছে মুজিববর্ষ। যে জাতির পিতা দিয়েছেন স্বাধীনতা, দিয়েছেন লাল-সবুজের পতাকা, সেই জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে ১ ফেব্রুয়ারি নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই। নৌকা মার্কায় দিলে ভোট শান্তি পাবে ঢাকার লোক, নৌকা মার্কায় দিলে ভোট শান্তি পাবে দেশের লোক। ইনশাআল্লাহ নৌকার বিজয় হবে।’- ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম এসব কথা বলেছেন।

আজ বুধবার (২৯ জানুয়ারি) বিকালে রাজধানীর পল্লবী সিটি ক্লাব মাঠে এক জনসভায় তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, নয় মাসে কঠিন অনুশীলন করেছি। অনুশীলন যদি সুন্দর হয়, ফাইনাল খেলাও তাহলে ভালো হয়। ১ ফেব্রুয়ারি ভোট দিয়ে আগামী পাঁচ বছর টেস্ট খেলার সুযোগ করে দেবেন আশা করি।

আতিকুল ইসলাম আরও বলেন, আর দুইটা দিন বাকি আছে। ঘরে ঘরে গিয়ে মানুষকে বোঝান, নৌকা ছাড়া আর কোনও মার্কা নেই। একটি মাত্র মার্কা যেটা দিচ্ছে পদ্মা সেতু, মেট্রোরেল, বাস র্যা পিড ট্রানজিট। সেই মার্কা দেবে সুস্থ, সবল, আধুনিক ঢাকা।’

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

১৮ ফেব্রুয়ারি, ২০২০
১৩ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ