Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকার দুই সিটি নির্বাচনে জয় লাভ বিএনপির মূল টার্গেট নয়: দিলীপ বড়ুয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ১০:০২ পিএম

‘ঢাকার দুই সিটি নির্বাচনে জয় লাভ বিএনপির মূল টার্গেট নয়। নির্বাচন কমিশনকে বিতর্কিত ও আওয়ামী লীগ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়-এ দুই ইস্যুকে প্রতিষ্ঠা করাই তাদের মূল টার্গেট।’- সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া এসব কথা বলেছেন।

আজ বুধবার (২৯ জানুয়ারি) বিকেলে নির্বাচন ভবনে নির্বাচন কমিশনের সঙ্গে কেন্দ্রীয় ১৪ দলের বৈঠক শেষে সাংবাদিকদের এই কথা বলেন তিনি।

দিলীপ বড়–য়া বলেন, আগামী পহেলা ফেব্রুয়ারি বিশ্ব অবাক হয়ে লক্ষ্য করবে যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার এবং বর্তমান ইসির অধীনে সুষ্ঠু ও অবাধ নির্বাচন হবে।

সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক আরও বলেন, ১ ফেব্রুয়ারি বিকেল থেকে বিভিন্ন মত প্রচার করতে পারে বিএনপি। নির্বাচনকে কেন্দ্র করেও বিভিন্ন অঘটন ঘটাতে পারে। এ জন্য তারা এরই মধ্যে বিভিন্ন জেলা থেকে বহিরাগতদের নিয়ে এসেছে। তাদের মূল কাজ হচ্ছে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করা।

এ সময় নির্বাচনে কোন দল যাতে কোনো সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করতে না পারে, সে জন্য প্রাক-ব্যবস্থা নিতে ১৪ দলের পক্ষ থেকে ইসির দৃষ্টি আকর্ষণ করা হয়েছে।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোফাজ্জাল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট রিয়াজুল কবির কাওছার, কমিউনিস্ট কেন্দ্রের আহবায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান, গণতন্ত্রি পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, বাসদের আহবায়ক রেজাউর রশিদ খান। সূত্র : বাসস



 

Show all comments
  • Shawkot ২৯ জানুয়ারি, ২০২০, ১১:০৮ পিএম says : 0
    এক সময় শুনতাম খমতায় এলে দেশ ভারত নিয়ে যাবে এখন হয়নি বা নেয়নি বিএনপি কিন্তু বারবার ফিরে আসে কিন্তু বারবার বলে ধন্যবাদ সবাইকে কষ্ট হচ্ছে না তাই আমি আমার হাত ধরে টেনে নিজের পাশে আছে
    Total Reply(0) Reply
  • Shawkot ২৯ জানুয়ারি, ২০২০, ১১:০৯ পিএম says : 0
    এক সময় শুনতাম খমতায় এলে দেশ ভারত নিয়ে যাবে এখন হয়নি বা নেয়নি বিএনপি কিন্তু বারবার ফিরে আসে কিন্তু বারবার বলে ধন্যবাদ সবাইকে কষ্ট হচ্ছে না তাই আমি আমার হাত ধরে টেনে নিজের পাশে আছে
    Total Reply(0) Reply
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ৩০ জানুয়ারি, ২০২০, ৮:৫২ এএম says : 0
    বিএনপি'র মুল টার্গেট যা ই থাক,আমার কথা হলো ভোট দিতে চাই।আমার পছন্দের প্রার্থীর প্রতিকে সিল দিতে চাই। এমন যেনো না হয় যে প্রতিকে সিল দেওয়া থাকে।বলুন তো এমন হয়েছে কিনা?এমনটা যেনো না হয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ