Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রতিবন্ধী শিশু ধর্ষণ যুবক গ্রেফতার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২০, ১২:০৫ এএম

সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে বাক প্রতিবন্ধী শিশু (১১) কে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আসামী রাকিব হোসেন (১৯) কে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে গত মঙ্গলবার রাতে ধর্ষিতার অপারেশন শেষে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
গতকাল বুধবার বিকেল ৪টার দিকে কাঞ্চন বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রাকিব হোসেন চর হাছান গ্রামের ভূঁইয়ারহাট এলাকার মহসিনের ছেলে।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহিম খলিল জানান, এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে রাকিবকে আসামী করে একটি মামলা দায়ের করেছিলেন। বৃহস্পতিবার রাকিবকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

প্রসঙ্গত, মঙ্গলবার সকালে বাক ও মানসিক প্রতিবন্ধী শিশুটিকে চকলেট নিয়ে দেওয়ার লোভ দেখিয়ে বাড়ীর সামনে থেকে নিজেরদের ঘরে ডেকে নিয়ে যায় তার জেঠাতো ভাই রাকিব। ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যায় রাকিব। পরে শিশুটি ঘর থেকে বের হয়ে ইশারা ইঙ্গিতের মাধ্যমে বিষয়টি পরিবারের লোকজনকে জানায়। ঘটনার পর থেকে অভিযুক্ত রাকিব পলাতক ছিলো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ