Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭, ২২ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

ময়মনসিংহে ধর্মঘট

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২০, ১২:০৫ এএম

অনিয়ম ও অব্যবস্থাপনার অভিযোগে দুদিন ধরে ময়মনসিংহের প্রাইভেট ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে অভিযান পরিচালনা করছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এর প্রতিবাদে ধর্মঘটে নেমেছে ডায়াগনোস্টিক সেন্টার ও প্রাইভেট হাসপাতালের মালিকরা। তাদের দাবি, আগাম ঘোষণা ছাড়া অভিযান চালানোয় ক্ষতিগ্রস্থ হচ্ছেন ব্যবসায়ীরা।

গতকাল বুধবার সকাল ১১টা থেকে প্রাইভেট ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল বন্ধ রেখে ধর্মঘট কর্মসূচি পালন করছেন তারা। একারণে রোগী ও স্বজনরা পড়েছেন চরম দুর্ভোগে। এ নিয়ে স্বজনদের সঙ্গে বাকবিতÐায় জড়িয়ে পড়েন বিভিন্ন প্রাইভেট ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল কর্তৃপক্ষ।
ময়মনসিংহ প্রাইভেট ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল মালিক সমিতি অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. হরিশংকর দাশ জানান, কোনও নোটিশ না দিয়ে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে বেশ কয়েকটি প্রাইভেট ডায়াগনোস্টিক সেন্টার ও হাসপাতালকে জরিমানা করেছে। এ কারণে ব্যবসায়িকভাবে প্রতিষ্ঠানগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসপাতাল


আরও
আরও পড়ুন