Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ গণমাধ্যম

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২০, ১২:০৫ এএম

গণমাধ্যমকে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সাংবাদিকতা না থাকলে সমাজে ভারসাম্য থাকতো না। গতকাল বুধবার চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বিবার্ষিক সম্মেলন ও কৃতী সাংবাদিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মেয়র নাছির গভীরে গিয়ে বাস্তবতার নিরিখে সংবাদ পরিবেশনের আহŸান জানিয়ে বলেন, নাগরিকদের মধ্যে দেশপ্রেম, মাটি ও মানুষকে ভালোবাসার বোধ তৈরি করতে হবে।

সম্মেলন উদ্বোধন করেন সমাজবিজ্ঞানী ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. অনুপম সেন। এতে বিশেষ অতিথি ছিলেন বিএফইউজে সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ। সিইউজের সভাপতি নাজিমুদ্দীন শ্যামলের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএফইউজের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসীন কাজী, সিইউজের সাধারণ সম্পাদক মো. হাসান ফেরদৌস, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ প্রমুখ। এবার কৃতী সাংবাদিক হিসেবে নওশের আলী খান এবং প্রদীপ দেওয়ানজীকে সংবর্ধনা দেয়া হয়।

সিইউজের নির্বাচন আজ: চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) দ্বিবার্ষিক নির্বাচন আজ বৃহস্পতিবার। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চট্টগ্রাম প্রেসক্লাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ৯ টি পদের নির্বাচনে ৪০৫ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণমাধ্যম

১৭ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ