Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ইভিএমে নির্বাচন সরকারের বিরাট ষড়যন্ত্র

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

বিএনপির স্থাায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, জনগণের ভোটের ওপর সরকারের কোনো আস্থা নেই। তাই এবার মেশিনে ভোট করতে চায় তারা। ইভিএমের মাধ্যমে নির্বাচন বিরাট ষড়যন্ত্র।
গতকাল মগবাজারের নয়াটোলায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে ভোট চাওয়ার সময় তিনি এ কথা বলেন।
মওদুদ আহমদ বলেন, আগামীতে তরুণরাই দেশ পরিচালনা করবে। তাবিথের হাত ধরেই উত্তর সিটিতে উন্নয়ন শুরু হবে। তাবিথ উচ্চ শিক্ষিত, যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন বিশ্ববিদ্যালয় থেকে তিনি ডিগ্রি অর্জন করেছেন। তিনি একজন সজ্জন ব্যক্তি। তাবিথ আউয়ালকে আপনারা ভোট দেবেন।
ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, কোনো রকম গুজব, ভয়ভীতি ও শঙ্কা আপনারা উপেক্ষা করবেন। ভোটের দিন আপনারা কখনও পিছপা হবেন না। আপনারা যদি ভোট কেন্দ্রে যান, তাহলে ঢাকা শহরের ধানের শীষের পক্ষের গণজোয়ার দেখতে পাবেন। ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ হলে ধানের শীষের বিজয় হবে। এসময় উপস্থিাত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সহ সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভিএম

৩১ জুলাই, ২০২১
১৫ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ