Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জমি নিয়ে দ্ব›েদ্ব রাজধানীতে খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর দক্ষিণখানে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে আবুল কামলা আজাদ (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল রাজধানীর একটি হাসপাতালে তার মৃত্যু হয়।
জানা গেছে, গত রোববার দক্ষিণখান কাউলা বেপারী বাড়ি এলাকায় জমি সংক্রান্ত দ্ব›েদ্বর জের ধরে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে আহত আজাদ। পরে তাকে উদ্ধার করে রাজধানীর আগারগাঁও নিউরোসাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তার মৃত্যু হয়। পরে লাশ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।
দক্ষিণখান থানার ওসি শিকদার মো. শামীম হোসেন জানান, ঘটনার পর সাত জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করে আজাদের পরিবার। ওই মামলায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। তবে বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। এছাড়াও মামলাটি হত্যা মামলায় হিসেবে নেওয়া হবে জানান তিনি।
তিনি আরো জানান, নিহত আবুল কালাম আজাদের লাশ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ময়না তদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ