Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

গোপীবাগে নির্বাচনী সংঘর্ষ : ইশরাকের কর্মী আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২০, ১২:১৪ পিএম | আপডেট : ১:৪৫ পিএম, ৩০ জানুয়ারি, ২০২০

রাজধানীর গোপীবাগ এলাকায় নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে সংঘর্ষের সময় গুলিবর্ষণের ঘটনায় আরিফুল ইসলাম নামে একজনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২৯ জানুয়ারি) রাজধানীর ওয়ারী এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, নির্বাচনী প্রচারণায় গুলিবর্ষণের ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে একটি অবৈধ অস্ত্র জব্দ করে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বেলা ১২ টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, আটক আরিফুল ইসলাম বিএনপি সমর্থক এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের সহকারী।

গত ২৬ জানুয়ারি রাজধানীর টিকাটুলীর অভয় দাস লেনে নির্বাচনী প্রচারের সময় ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিএনপির কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। একপর্যায়ে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।



 

Show all comments
  • nurul alam ৩০ জানুয়ারি, ২০২০, ৪:৪০ পিএম says : 0
    মিঃ পুলিশ গাবতলীতে তাবিথের ওপর হামলায় কয়জন আটক হলো বলুন তো ?
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ৩০ জানুয়ারি, ২০২০, ৭:৩২ পিএম says : 0
    Bah,koto shondor polishi bebosta,hamlar shikar jara taderei atok korse...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৭ ফেব্রুয়ারি, ২০২০
২৬ ফেব্রুয়ারি, ২০২০
২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ