Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এখনো ইভিএম -পরিবেশ নিয়ে অনিশ্চিয়তা আছে : তা‌বিথ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২০, ১২:৪০ পিএম

ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, নির্বাচনের দিন ঘিরে শঙ্কা রয়েছে। পোলিং এজেন্টরা কেন্দ্রে থাকতে পারবে কিনা তা নিশ্চিত নই।, ইভিএম এর বিষয়টা নিয়ে এখনও অনিশ্চয়তা আছে। তারপরও ইতিবাচক মনোভাব নিয়ে এগুচ্ছি। নির্বাচন কমিশনের ভূমিকার উপর নির্ভর করে নিবার্চন কেমন হবে। ঢাকাবাসী নির্বাচন কমিশনের ভূমিকার দিকে তাকিয়ে আছে, আগামী ৪৮ ঘন্টা তারা কী করে।
আজ বৃহস্প‌তিবার বেলা সা‌ড়ে ১১ টার দি‌কে জাতীয় প্রেস ক্লা‌বে সাংবা‌দিক‌দের সা‌থে মত‌বি‌নিময়কালে তি‌নি এসব কথা ব‌লেন।
তি‌নি ব‌লেন, দেশ সংকটে অাছে। অামরা সকলে বিভক্ত হয়ে গেছি। জনগনের সমস্যা সমাধানে ঐক্য প্রয়োজন। মেয়রের জবাবদিহিতা নিশ্চিতে গনমাধ্যম কার্যকর ভূমিকা রাখবে বলে আশা করি।
এসময় তি‌নি বি‌ভিন্ন সম‌য়ে সাংবা‌দিক‌দের উপর হামলার নিন্দা জানান। এবং সম‌বেদনা প্রকাশ ক‌রেন। এ সময়
প্রেসক্লাবের সভাপতি সাইফুল অালম ব‌লেন,
নির্বাচন নিয়ে সব শঙ্কা কেটে গেছে
অাশা করি সুষ্ঠু নির্বাচন হবে। অাশা করি ভোটাররা পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার সুযোগ পাবেন। প্রার্থীরাও প্রতিশ্রুতি বাস্তবায়ন করবেন বলে আশা করি।
এ সময় উপ‌স্থিত ছি‌লেন, জাতীয় প্রেস ক্লা‌বের সা‌বেক সভাপ‌তি ইকবাল সোবাহান চৌধুরী, কোষাদক্ষ শ্যামল দত্ত, সা‌বেক সাধারণ সম্পাদক আবদাল আহ‌মেদ,সা‌বেক যুগ্ম সাধারণ সম্পাদক ই‌লিয়াস হো‌সেন,বাংলা‌দেশ ফেডা‌রেল সাংবা‌দিক ইউ‌নিয়‌নের সভাপ‌তি রুহুল আ‌মিন গাজী, মহাস‌চিব এম আব্দুল্লাহ, ঢাকা সাংবা‌দিক ইউ‌নিয়‌নের সভাপতি ‌কাদের গ‌নি চৌধুরী, সাধারণ সম্পাদ মো.শ‌হিদুল ইসলাম,‌ডিআরইউর সা‌বেক সাধারণ সম্পাদক মোরসা‌লিন নোমানী, বিএন‌পি চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা হা‌বিবুর রহমান হা‌বিব, বিএন‌পির সাংগঠ‌নিক সম্পাদক শামা ওবা‌য়েদ, প্রচার সম্পাদক শহীদ উ‌দ্দিন চৌধুরী ত্র্যানীসহ বিএন‌পি তার অঙ্গ সহ‌যো‌গি সংগঠ‌নের নেতাকর্মীরা।
প্রেসক্লাব থেকে তাবিথ আউয়াল সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে সেখানকার সদস্য ও কার্য নির্বাহী কমিটির কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করার কথা।
বেলা ৩ টা মগবাজার, সাতরাস্তা,বিজ্ঞান কলেজ, ফার্মগেট, কাওরান বাজার।
এর পর পর্যায়ক্রমে মোহাম্মদপুর তাজমহল রোড, মিরপুর, উত্তরা ও গুলশান গণসংযোগ করবেন তাবিথ আউয়াল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ