Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সড়ক দুর্ঘটনার কবলে টলিউড তারকা অঙ্কুশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২০, ৪:৩২ পিএম | আপডেট : ৪:৩৩ পিএম, ৩০ জানুয়ারি, ২০২০

জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়লেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। ট্রাকের সঙ্গে তাঁর গাড়ির ধাক্কা লাগে বলে দাবি। যার জেরে দুমড়ে মুচড়ে গিয়েছে তাঁর গাড়ি। তবে বরাত জোরে দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন অভিনেতা।

অঙ্কুশ হাজরা জানিয়েছেন, কোলাঘাট থেকে ধুলাগড় টোলপ্লাজার ঠিক মাঝামাঝি জায়গায় যখন তিনি গাড়িতে ছিলেন, সেই সময় ট্রাক এসে তাঁর এসইউভি গাড়িতে ধাক্কা মারে। পুলিশের বিরুদ্ধে আবার দায় এড়ানোর অভিযোগ তুলেছেন অঙ্কুশ। তাঁর দাবি, ঘটনার পরই থানায় গিয়েছিলেন তিনি এবং তাঁর টিম। কিন্তু সেখানে পুলিশ অভিযোগ দায়ের না করে তাঁর কাছ থেকে দুর্ঘটনার প্রমাণ চেয়েছে।

অঙ্কুশ জানিয়েছেন এক পুলিশের কথায় অবাক তিনি। অঙ্কুশের দাবি অনুসারে পুলিশ বলেছেন, “এ বাবা, সেলিব্রিটির গাড়িতে মেরে দিলি! এত সাহস কী করে হয় তোর?”

অঙ্কুশ নিজের ইন্সটাগ্রামে এই গাড়ি দুর্ঘটনার কথা শেয়ার করেছেন। সেখানে তিনি জানিয়েছেন, এরাজ্যে ৯০ শতাংশ লরিচালক মদ্যপ অবস্থায় দায়িত্বজ্ঞানহীন ভাবে গাড়ি চালান। আর এই রাজ্যে এটা একটা বিপজ্জনক বিষয় হয়ে দাঁড়িয়েছে। অন্যদিকে উলুবেড়িয়া থানার তরফে জানানো হয়, মঙ্গলবার রাতে ওই এলাকায় কোনও গাড়ি দুর্ঘটনা ঘটেনি এবং বুধবার দুর্ঘটনার কোনও অভিযোগও জমা পড়েনি।

পোস্টটি ইন্সটাগ্রামে দেওয়ার পর থেকে অনেকেই অভিনেতা কেমন আছেন তা নিয়ে উদ্বিগ্ন হয়ে ওঠেন। অনেকে আবার কমেন্টে তাঁকে বলেছেন, সাবধানে থাকার পরামর্শও দিয়েছেন।

সূত্র : কোলকাতা ২৪*৭



 

Show all comments
  • saif ৩১ জানুয়ারি, ২০২০, ৪:২৪ পিএম says : 0
    police chileshob kico korte pare kinto kore na. abr taka dile shob kore dibe.. amra ci ja 100 dial korle police ashok 100 taka dile noi
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ