Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ভোটারদের ভালোবাসায় সিক্ত খোকার সহধর্মিনী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২০, ৭:২২ পিএম

প্রচারণার শেষ দিনে ইসলামপুরসহ পুরান ঢাকার বিভিন্ন এলাকায় ধানের শীষের প্রার্থী ইশরাক হোসেনের পক্ষে ব্যাপক গণসংযোগ করেছেন অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার সহধর্মিনী ইশমত আরা। গণসংযোগকালে মরহুম সাদের হোসেন খোকার প্রতি ভোটারদের ভালোবাসায় আবেগ-আপ্লুত হয়ে পড়েন তিনি।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকেল ৩টা থেকে পুরানো ঢাকার শাঁখারীবাজার মোড় থেকে প্রচারণা শুরু করে নবাববাড়ি, ইসলামপুর, পাটুয়াটুলী, সদরঘাট ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় এলাকায় প্রচারণা ও গণসংযোগ করেন তিনি।

এসময় ভোটারদের ইশমত আরা বলেন, আপনাদের ভালোবাসায় আমি সিক্ত। আপনারা আমাকে ও সাবেক মেয়র সাদেক হোসেন খোকার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন তা কখনও ভুলবো না। আমার ছেলে মেয়র নির্বাচিত হলে আপনাদের এই ভালোবাসার প্রতিদান অবশ্যই দিব। এসময় ছেলের জন্য ভোট ও দোয়া চান তিনি।

মরহুম স্বামী সাদেক হোসেন খোকার কথা স্মরণ করে তিনি বলেন, ‘আমার স্বামী ঢাকার সাবেক মেয়র ছিলেন। তিনি আপনাদের সুখে-দুখে আপনাদের পাশে ছিলেন। আমার ছেলে ইশরাক হোসেন আসন্ন নির্বাচনে ধানের শীষ প্রতীকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আপনারা তাকে ভোট দিয়ে জয় যুক্ত করবেন। যাতে করে আমার ছেলে তার বাবার দেখানো পথে চলতে পারে এবং আপনাদের সেবা করতে পারে।

ইশরাক হোসেনর মা বলেন, এখন আধুনিক তথ্য প্রযুক্তির যুগ। এই সময়ে মানুষের যে সেবা প্রয়োজন ইশরাক সেই ধরনের সেবা দিয়ে আপনাদের সহযোগিতা করতে পারবে বলে বিশ্বাস করি। তিনি ঢাকাকে আধুনিক ঢাকায় রূপান্তরিত করতে সক্ষম হবে। তার জন্য দরকার আপনাদের সহযোগিতা।

পুরান ঢাকার দোকানদার এবং কর্মচারীগণ ইশরাক হোসেনর মাকে দেখে দাঁড়িয়ে সম্মান জানান। এসময় অনেক দোকানের কর্মচারী ‘ধানের শীষ, ধানের শীষ’ বলে স্লোগান দিতে দেখা যায়। পুরান ঢাকার ভোটার এবং ব্যবসায়ীদের ভালোবাসায় সিক্ত হন ইশরাকের মা।

এসময় নেতাকর্মী ও সমর্থকেরা ‘খালেদা জিয়ার সালাম নিন- ধানের শীষে ভোট দিন; ধানের শীষে দিলে ভোট- শান্তি পাবে দেশের লোক; মাগো তোমায় একটি ভোটে- খালেদা জিয়া মুক্তি পাবে’ ইত্যাদি স্লোগানে স্লোগানে পুরানো ঢাকার অলি গলি মুখরিত করে তোলে।

গণসংযোগে উপস্থিত ছিলেন বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, বিএনপি নেত্রী মমতাজ চৌধুরী টুটু, কৃষক দলের সদস্য কেএম রিপন, ইশরাকের ছোট ভাই ইশফাক হোসেন, মামা, মামি, ফুফু, চাচি এবং পুরানো ঢাকার বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা।



 

Show all comments
  • Mohammed shahidul Kabir ৩১ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম says : 0
    Ma,aponake hazaro salam janai.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৭ ফেব্রুয়ারি, ২০২০
২৬ ফেব্রুয়ারি, ২০২০
২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ