Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বিএনপি নেতা মাহফুজ বহিষ্কার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২০, ৮:২৯ পিএম

ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুর রহমানকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। গতকাল বিএনপির কেন্দ্রীয় সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়- দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে দলীয় গঠনতন্ত্রের ৫ (গ) ধারা মোতাবেক মাহফুজুর রহমানকে বহিষ্কার করা হয়েছে।

বিএনপি মহাসচিবের বিবৃতি: এছাড়া বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক বিবৃতিতে বলেছেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৪ নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত ঝুড়ি প্রতীকের কাউন্সিলর প্রার্থী ওসমান গণি শাহজাহানের পরিবর্তে ঠেলাগাড়ী প্রতীকের মোঃ মাসুম খান রাজেশকে কাউন্সিলর প্রার্থী হিসেবে বিএনপি সমর্থন দিয়েছে বলে বিএনপির কয়েকজন নেতৃবৃন্দের স্বাক্ষর সম্বলিত একটি চিঠি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী বরাবর গত ২২ জানুয়ারি প্রেরণ করা হয়েছে মর্মে যে খবর ছড়িয়েছে তা সম্পূর্ণরুপে মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তি তৈরির অপকৌশল মাত্র। আমি সুস্পষ্টভাবে জানাচ্ছি যে, ঢাকা মহানগর উত্তরের ৩৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি শুধু ঝুড়ি প্রতীকের ওসমান গণি শাহজাহানকেই সমর্থন দিয়েছে। ঢাকা উত্তরের ৩৪নং ওয়ার্ডের ভোটারবৃন্দসহ সংশ্লিষ্ট সকলকে এ বিষয়ে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ