Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

ছাতকে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু : আটক ৩

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ছাতকে সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত একজনের মৃত্যু ঘটেছে। গত বুধবার গভীর রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যায় ছোট মায়েরকুল গ্রামের পাবেল মিয়া (২০)। বুধবার সকালে দক্ষিণ খুরমা ইউনিয়নের ছোট মায়েরকুল গ্রামে আবদুল কুদ্দুছ ও জসিম উদ্দিন পক্ষের মধ্যে পতিত জমি দখল নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুতর আহত পাবেল মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতে চিকিৎসাধিন অবস্থায় সে মারা যায়। পাবেল মিয়া ছোট মায়েরকুল গ্রামের ফারুক মিয়ার পুত্র।
এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার সকালে পুলিশ গ্রামের আবদুল কাদিরের পুত্র হাবিবুর রহমান (২০), মন্তাজ আলীর পুত্র জাকির হোসেন (২৮), আবদুন নুরের পুত্র আলী নুর (১৮) কে আটক করেছে। স্থানীয় ইউপি সদস্য ইলিয়াছ মিয়াকে পুলিশ আটক করলেও পরে তাকে ছেড়ে দেয়া হয়েছে। আহত পাবেলের মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে প্রতিপক্ষের লোকজন ঘরবাড়ি ছেড়ে পালিয়ে যায়।
এ সুযোগে একটি মহল গ্রামে লুটপাঠ চালিয়েছে। তারা অনেক পরিবারের গরু-ছাগল ও বসতঘর থেকে মালামাল লুট করে নিয়েছে। ছাতক থানার ওসি মোস্তফা কামাল জানান, এঘটনায় থানায় কোন মামলা দায়ের হয়নি। পরিস্থিতি বর্তমানে শান্ত। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাতক


আরও
আরও পড়ুন