Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

পার্বতীপুরে আমিনুল ইসলাম (৩৫) নামক এক ধান ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। পার্বতীপুর উপজেলার দরিখামার এলাকার রাস্তার পাশ থেকে অর্ধমৃত অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
জানা যায়, গত মঙ্গলবার গভীর রাতে পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের দরিখামার এলাকার ক্যানেলের পার্শ্বে অর্ধমৃত অবস্থায় ধান ব্যবসায়ী আমিনুল ইসলামকে পড়ে থাকতে দেখে পথচারীরা তার বাড়িতে খবর দিলে তার পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথে পথিমধ্যে তার মৃত্যু হয়। সে পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের সিংগীমারী উত্তর দরিখামারের মৃত মহির উদ্দীন এর পুত্র। তার এক পুত্র সন্তান রয়েছে। তার মৃত্যু রহস্যজনক বলে এলাকাবাসী জানায়।
গতকাল বৃহস্পতিবার দুপুরে মৃত ব্যক্তির বাড়িতে তার স্ত্রী ও ভাতিজা আক্তার হোসেন জানান, আমার চাচা ঐ রাতে বাড়িতে আসার পথে তার বন্ধু শামসুল, আখেরুজ্জামান, শহিদুল তারা তিন মাস ধরে আমার চাচার সাথে বন্ধু হিসেবে চলাচল করত। ঐ রাতে তারাই তার বিষয়ে সব কিছু জানতে পারে। আরও জানান, ভ্যান চালক আজিবার রহমান ঘটনার সময় ঐ ক্যানেলের রাস্তা দিয়ে যাওয়ার সময় তার বন্ধুদেরকে দেখতে পায়। এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানার ওসি মোখলেছুর রহমান জানান, মৃত্যুর সংবাদ পেয়েছি তবে এ ব্যাপারে মৃত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে এ পর্যন্ত থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে। তবে নিহত ব্যক্তির পোস্ট মর্ডেম রিপোর্ট আসলেই আরো বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ