Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে দু’পক্ষে সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী নিহত

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

গোপালগঞ্জে বিবাদমান দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে এসএসসি পরীক্ষার্থী রনি হাওলাদার (১৫) নিহত হয়েছেন। এ সময় উভয়পক্ষের আরো অন্তত ১০ জন আহত হয়েছেন।
গতকাল সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া ইউনিয়নের বণগ্রাম মধ্যপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। নিহত রনি হাওলাদার ওই গ্রামের আনোয়ার হাওলাদারের ছেলে। সে পার্শ্ববর্তী বলাকইড় গ্রামের আজাহারিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। এ ঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। আহতদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, বণগ্রামের সাবেক মেম্বর আজিজুর শেখ ও মাতব্বর নতুন মোল্লার মধ্যে এলাকার আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। সম্প্রতি নতুনকে সাবেক মেম্বর আজিজুরের লোকজন মারপিট করে। এর জের ধরে গতকাল সকালে বণগ্রামের একটি দোকানের বেঞ্চে বসাকে কেন্দ্রে করে দু’গ্রæপের লোকজন কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রাইভেট পড়ে ফেরার সময় এসএসসি পরীক্ষার্থী রনি হাওলাদার সংঘর্ষের মধ্যে সাবেক মেম্বর আজিজের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হয়ে মারা যায়।
গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার এএসপি সার্কেল মোহাম্মদ সানোয়ার হোসেন বলেন, বণগ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এ সময় এক ছাত্র মারা গেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত। পুলিশ অপরাধীদের গ্রেফতারে অভিযান শুরু করেছে।
আজিজ মেম্বরের ভাবি বেবি বেগম বলেন, এ ঘটনার পর আজিজ ও তার পরিবারের লোকজন পালিয়ে গেছে। বিক্ষুব্ধরা ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে। নিহত এসএসসি পরীক্ষার্থীর পিতা আনোয়ার হাওলাদার বলেন, আমার ছেলে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। সেই সময় দু’পক্ষের সংঘর্ষের মধ্যে পড়ে যায়। আজিজ মেম্বরের বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা আমার ছেলেকে গুলি করে হত্যা করে। আমি এ হত্যাকান্ডের বিচার চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ