Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

বিশ্বনাথে দশদিনের ব্যবধানে ফের প্রবাসীর বাড়িতে ডাকাতি

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ৫:৪৭ পিএম | আপডেট : ৬:১২ পিএম, ৩১ জানুয়ারি, ২০২০

সিলেটের বিশ্বনাথে দশদিনের ব্যবধানে আরেক যুক্তরাজ্য প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। বৃহস্পতিবার দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার রামপাশা ইউনিয়নের চৌধুরীগাঁও গ্রামের যুক্তরাজ্য প্রবাসী নজির আলীর বিশ্বনাথেরগাঁও গ্রামস্থ ওয়াহিদ ভিলায় এ ঘটনা ঘটে। ডাকাতেরা বাসার ভাড়াটিয়া বিশ্বনাথেরগাঁও গ্রামের মৃত আছকর আলীর ছেলে নুর আলীকে (২৯) পিটিয়ে আহত করে নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়। আহত নুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এর আগে গত ২১ জানুয়ারী মঙ্গলবার দিনগত রাতে একই ইউনিয়নের আনরপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী ছালেক মিয়ার বাড়িতে ডাকাতি সংঘটিত হয়।
আহত নুর আলী জানান, বৃহস্পতিবার দিনগত রাত আড়াইটার দিকে হাফ ও ফুল প্যান্ট পরিহিত মুখোশধারী ১০/১১ জনের একদল ডাকাত বাসায় প্রবেশের মূল দরজার তালা ভেঙ্গে ভেতরে ঢুকে আমাকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। তারা চার ভরি ওজনের ২টি রুপার চেইন, ৩টি ফোনসেট ও নগদ প্রায় ৭ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ সময় পাশের কক্ষে থাকা আমার বোন ৯৯৯ নাম্বারে কল দিলে থানার ওসি ঘটনা ঘটনাস্থলে আসেন।
খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছেন উল্লেখ করে থানার ওসি শামীম মূসা জানান, এ ঘটনায় আইনী পদক্ষেপ নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি

২৩ অক্টোবর, ২০১৯
৪ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ