Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়ান্ডার ওম্যানের ভূমিকায় অভিনয় করতে চেয়েছিলেন জেনিফার অ্যানিস্টন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন জানিয়েছেন তিনি একটা সময় ওয়ান্ডার ওম্যানের ভূমিকায় অভিনয় করতে চেয়েছিলেন , তবে খুব দেরি হয়ে যাওয়ায় তিনি সেই আগ্রহ ত্যাগ করেছেন। অবশ্য তিনি চরিত্রটি পাবার জন্য সক্রিয়ভাবে চেষ্টা করেছিলেন কীনা জানা যায়নি।
তিনি বলেন, “আমি ওয়ান্ডার ওম্যানের ভূমিকায় অভিনয়ে আগ্রহী ছিলাম, কিন্তু আমার অপেক্ষা ছিল দীর্ঘ।”
সম্প্রতি তিনি ‘দ্য মর্নিং শো’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর স্ক্রিন অ্যাক্টর্স গিল্ড পুরস্কার পেয়েছেন।
তিনি এখনও কোনও সুপারহিরো ভিত্তিক চলচ্চিত্রে অভিনয় করেননি। কিছুদিন আগে তিনি এই ধারার চলচ্চিত্রের নির্মাতা মারভেল ফিল্মসের সমালোচনা করেছেন।
২০১৭’র ‘ওয়ান্ডার ওম্যান’ চলচ্চিত্রে গ্যাল গাডোট অভিনয় করেছেন। ডিসির ফিল্মটির সিকুয়েল ‘ওয়ান্ডার ওম্যান নাইন্টিন এইটি ফোর’-এও গ্যাডট অভিনয় করছেন।
এর আগে ১৯৭৪-এর ‘ওয়ান্ডার ওম্যান’ চলচ্চিত্রে অভিনয় করেছেন ক্যাথি লি ক্রসবি। এইই নামে জনপ্রিয় টিভি সিরিজে এই ভূমিকায় অভিনয় করেছেন লিন্ডা কার্টার।
ক্যারিয়ারের অগ্রগতি সম্পর্কে অ্যানিস্টন বলেছেন তিনি সবে শুরু করেছে, আরও অনেক পথ এগিয়ে যাবে। তিনি বলেন, “আমার অনেক কিছু করার ইচ্ছা আছে। আমি মনে করি আমি আমার সৃজনশীল দিকটি মাত্র আবিষ্কার করতে পেরেছি।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ