Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

৯ ঘণ্টা পণবন্দির পর মুক্ত ২৩ শিশু, নিহত অভিযুক্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

পণবন্দি অবস্থা থেকে অবশেষে মুক্ত করা হল ২৩ শিশুকে। মেয়ের জন্মদিনের অনুষ্ঠানের অছিলায় বাচ্চাদের বাড়িতে ডেকে এনে পণবন্দি করে রাখেন এক ব্যক্তি।
২৩টি শিশুর মধ্যে ছিলেন ৬ মাসের এক শিশুও। শেষ পর্যন্ত বৃহস্পতিবার রাতে দীর্ঘ ৯ ঘণ্টার অপারেশনের পর শিশুদের উদ্ধার করে পুলিশ। গুলিতে মৃত্যু হয়েছে পণবন্দিকারীর। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ফতেগড় জেলার ফারুকাবাদে।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, খুনের মামলায় জামিনে মুক্ত ছিলেন অভিযুক্ত সুভাষ বাথাম। মেয়ের জন্মদিনের অনুষ্ঠানে বাচ্চাদের ডেকে এনে পণবন্দি করে রাখেন তিনি। সে সময় বাড়িতে তার স্ত্রী ও মেয়েও ছিল। যদিও শিশুদের মুক্তিপণ দাবি করেননি তিনি।

শিশুদের পণবন্দির খবর ছড়াতেই আতঙ্কিত হয়ে পড়েন অভিভাবকরা। খবর দেওয়া হয় পুলিশে। খবর পেয়েই সুভাষের বাড়ির সামনে ভিড় জমান পণবন্দি হওয়া শিশুদের বাবা-মায়েরা। ঘটনাস্থল ঘিরে ফেলে পুলিশ। বাড়ির ভিতর থেকে গুলি চালান সুভাষ।
এ ঘটনায় এক ব্যক্তি জখম হন। পাথরবৃষ্টিতে আহত হন দুই পুলিশ কর্মীও। বাথাম বোমাও ছুড়েছিল বলে দাবি পুলিশের। গোটা ঘটনার দিকে নজর রেখেছিলেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও।
সূত্র : ওয়েবসাইট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযুক্ত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ