Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কাজী জাফরের জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির (জাফর) সাবেক চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদের ৭৭তম জন্মদিন নানা কর্মসূচির মাধ্যমে পালিত হয়। এ উপলক্ষে জাতীয় পার্টি ঢাকা মহানগরের উদ্যোগে গতকাল (শুক্রবার) বাদ আসর ১২নং পুরানা পল্টনে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মাহফিলে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর সভাপতি খালেকুজ্জামান চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য এডভোকেট মুহম্মদ শফিউদ্দিন ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান নুরুল আজহার শামীম, ছাত্রসমাজের আহŸায়ক মামুন উল হাসিব ভূঁইয়া, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহŸায়ক লোকমান পাটোয়ারি প্রমুখ।
এছাড়াও গুলশান সোসাইটি মসজিদ ও গুলশান আজাদ মসজিদে বাদ আসর বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। কাজী জাফর আহমদের গ্রামের বাড়ি কুমিল্লা চৌদ্দগ্রাম চিওড়াসহ দেশের বিভিন্ন স্থানে মসজিদে মসজিদে দলের পক্ষ থেকে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
এছাড়াও জাতীয় পার্টির চেয়ারম্যান কাজী জাফর আহমদের জন্মবার্ষিকী উপলক্ষে জাতীয় ছাত্রসমাজের উদ্যোগে গতকাল বিকালে নয়াপল্টনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ঢাকা মহানগর আহŸায়ক মোহাম্মদ সাজিদ মাহমুদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় সদস্য সচিব কাজী ফয়েজ আহম্মেদ, যুগ্ম আহŸায়ক মোহাম্মদ সোলায়মান শামীম, মোহাম্মদ আরির হোসেন, মোহাম্মদ মুন্না, ওমায়েদ রহমান, মোহাম্মদ ফাহিম, মোহাম্মদ সেবা প্রমুখ উপস্থিত ছিলেন।
আলোচনা ও দোয়া মিলাদ শেষে কাজী জাফর আহমদের রূহের মাগফেরাত কামনা করে জন্মদিনের কেক কাটা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাজী জাফরের জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ