Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বৈরাচার ও খুনী মিলে দেশকে বিক্রি করতে চায় -এনডিপি

প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মাত্র ১৯২ টাকায় ট্রানজিটের নামে করিডোর দিয়ে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের উপর যে হুমকি এসেছে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত করে তার মোকাবেলা করতে হবে। ৯০’র স্বৈরাচার হুসেইন মুহাম্মদ এরশাদ ও বর্তমান গুম ও খুনের নেত্রী শেখ হাসিনা মিলে দেশকে অন্যের কাছে বিক্রি করে দিতে চায়। গতকাল (শুক্রবার) ২০ দলীয় জোটের শীর্ষ নেতা এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মর্ত্তুজা এক বিবৃতিতে এ কথা বলেন।
গোলাম মর্ত্তুজা বলেন, ৫ জানুয়ারির ভোটারবিহীন নির্বাচন থেকে বাংলাদেশের নিবন্ধিত সকল রাজনৈতিক দল সরে আসলেও আওয়ামী লীগসহ মাত্র ৬টি দল নিয়ে প্রহসনের নির্বাচনে ১৫৩ জন বিনা ভোটে নির্বাচিত হয়ে দেশকে গণতন্ত্রশূন্য করে তোলে।
তিনি বলেন, দেশ এখন কোন্্ তুগলঘী কারবারে চলছে তা সাধারণ মানুষের জানা নেই। প্রতিদিন গুম, খুন আর হত্যার মধ্য দিয়ে দেশবাসী অস্থির হয়ে আছে। পবিত্র রমজান মাসে ভোটারবিহীন সরকার হৃদয়হীন কাজ করেছে।
তিনি বলেন, জঙ্গী ধরার নামে ১৫ হাজার সাধারণ মানুষকে গ্রেফতার করেছে। এর মধ্যে ২০ দলীয় জোটের ৫ থেকে ৬ হাজার নেতাকর্মী রয়েছে। সরকার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। বখসিসের নামে সর্বত্র চলছে নীরব চাঁদাবাজি। মানুষ সীমাহীন দুর্ভোগের মধ্যে দিয়ে নাড়ীর টানে বাড়ি যাচ্ছে।
তিনি বলেন, ঈদের আগেই আমার দেশ পত্রিকার সম্পাদক প্রকৌশলী মাহমুদুর রহমান, সিনিয়র সাংবাদিক শফিক রেহমান, নাগরিক ঐক্যের আহŸায়ক মাহমুদুর রহমান মান্না, সর্বশেষ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিবসহ সকল বিরোধী জোটের নেতাকর্মীসহ যৌথ অভিযানের নামে যে সব নিরীহ সাধারণ মানুষকে গ্রেফতার করা হয়েছে সবাইকে নিঃশর্ত মুক্তি দিতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বৈরাচার ও খুনী মিলে দেশকে বিক্রি করতে চায় -এনডিপি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ