Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ভোট দিলেন আতিক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ৯:২১ এএম

ঢাকার দুই সিটি করপোরেশনের ভোটগ্রহণ শুরু হয়েছে। এরই মধ্যে ভোট দিয়েছেন ঢাকা উত্তরের সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। আজ সকালের ৮টার পর তিনি উত্তরা ৫ সেক্টরের হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোট দেন। পরে তিনি সাংবাদিকদের মুখোমুখি হন।

ইভিএমে ভোট দিয়ে সন্তোষ প্রকাশ করে আতিকুল ইসলাম বলেন, আমি প্রথম ভোটটা দিয়েছি। সিরিয়ালে আমার নাম প্রথম আসছে। ভোট দেয়ার সঙ্গে সঙ্গে কনফার্ম হয়েছে। এ সময় তিনি ভোটারদের উদ্দেশ্যে সকাল সকাল ভোটকেন্দ্রে এসে ভোট দেয়ার আহ্বান জানান। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, একটি ইলেকশনে দু’টি পক্ষ থাকে। তারপর জয়-পরাজয় নিশ্চিত হয়।

নির্বাচনে যে ফলাফল হোক তিনি মেনে নেবেন বলেও জানান। নির্বাচনের পর সকলে মিলেমিশে কাজ করতে হয়। তবে জয়ের ব্যাপারে শতভাগ আশা প্রকাশ করে আতিক। তিনি বলেন, নৌকায় ভোট দিয়ে তাকে জয়ী করলে সুস্থ নগরী উপহার দেবেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৭ ফেব্রুয়ারি, ২০২০
২৬ ফেব্রুয়ারি, ২০২০
২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ