Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছোটদের বিশ্বকাপে মুখোমুখি ভারত-পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৩৪ এএম

আবারো বিশ্ব ক্রিকেটের আসরে মুখোমুখি দুই চির প্রতিদ্বন্দ্বী ভারত–পাকিস্তান। দক্ষিণ আফ্রিকার বেনোনির উইলোমুর পার্কে অনুষ্ঠিত অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ ক্রিকেটের সেমিফাইনালে উঠল পাকিস্তান।

শুক্রবার আফগানিস্তানকে ৬ উইকেটে হারিয়েছে তারা। আফগানিস্তান ১৮৯ রানে অল আউট হয়ে যায়। রান তাড়া করতে নেমে অনায়াসেই ১৯০ রান পেরিয়ে যায় পাকিস্তান। দুই ওপেনিং ব্যাটস্‌ম্যানের মধ্যে আটটা বাউন্ডারি এবং একটা ওভার বাউন্ডারির সাজানো ওভারে মোহাম্মদ হুরাইরা ৭৬ বলে ৬৪ রান করেন। নন–স্ট্রাইকার এন্ডে তাকে রান আউট করেন নুর আহমেদ। হায়দর আলি করেন ৩৪ বলে ২৮ রান। পাকিস্তান প্রথম উইকেটে ৬১ রান যোগ করে। কাসিম আকরাম এবং মোহাম্মদ হারিসের ৬৩ রান পাকিস্তানকে সহজ জয় এনে দেয়। পাকিস্তানি বোলার আমির খান তিন এবং ফাহাদ মুনির দুটি উইকেট নিয়েছেন। আগামী মঙ্গলবার পটশেফট্রুমে চারবারের চ্যাম্পিয়ন ভারতের সঙ্গে লড়বে দুবারের চ্যাম্পিয়ন পাকিস্তান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ