Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিএনপির এজেন্টদের কেন্দ্রে ঢুকতে বাধা দেয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৩৬ এএম | আপডেট : ১১:২৪ এএম, ১ ফেব্রুয়ারি, ২০২০

ঢাকা দুই সিটি করপোরেশনে ভোটগ্রহণ চলছে। নির্বাচনে বিভিন্ন এলাকায় বিএনপির মেয়র ও কাউন্সিলর প্রার্থীর এজেন্টদের ঢুকতে না দেয়ার অভিযোগ পাওয়া গেছে। সকাল থেকেই বিভিন্ন এলাকা থেকে এ ধরনের অভিযোগ আসতে থাকে। ঢাকা উত্তর সিটির বিভিন্ন কেন্দ্রে বিএনপির এজেন্টদের ঢুকতে বাধা দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন ধানের শীষের মেয়র প্রার্থী তাবিথ আওয়াল।

সকালে গুলশান-২ নম্বরে আল মানারাত ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিতে এসে এ অভিযোগ করেন বিএনপির মেয়র প্রার্থী। ভোট প্রদানের পর তিনি সাংবাদিকদের জানান, গুলশানের কালাচাঁদপুর ও বনশ্রীর বিভিন্ন কেন্দ্রে তার কর্মী ও ভোটারদের বাঁধা দেয়া হচ্ছে। তবুও তিনি আশাবাদী। কারণ জনগণই তার সব শক্তি। জনগণ তার পাশে থাকবেন বলেও জানান তিনি।

এদিকে দক্ষিণ সিটির ২২নং ওয়ার্ড হাজারীবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে সালেহা হাই স্কুল ও নবাবগঞ্জ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বিএনপি’র এজেন্টদের ঢুকতে দেয়া হচ্ছে না বলে অভিযোগ পাওয়া গেছে।

এছাড়া যাত্রাবাড়ী ৪৮নং ওয়ার্ডের শহীদ জিয়া গার্লস স্কুল কেন্দ্রে বিএনপি প্রার্থীর এজেন্ট ঢুকতে দিচ্ছে না সরকার দলের নেতাকর্মীরা। কেন্দ্রের সামনে মহড়া দিচ্ছেন তারা। এ অভিযোগ করেছেন ৪৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কাদের।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৭ ফেব্রুয়ারি, ২০২০
২৬ ফেব্রুয়ারি, ২০২০
২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ