Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

ভেতরে কৃত্রিম লাইন, ফিরে যাচ্ছেন ভোটাররা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১০:১৯ এএম

রাজধানীর ঢাকা উত্তর সিটির তেজগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ভেতরে অপ্রাপ্ত বয়স্ক কিশোরদের দিয়ে কৃত্রিম লাইন তৈরি করে রাখা হয়েছে। আর বাইরে থেকে সাধারণ ভোটাররা ঢুকতে না পেরে ভোট না দিয়েই ফিরে যাচ্ছেন। ভেতরে সরকারের দলের কাউন্সিলর প্রার্থীর এজেন্টরা নিজেই ভোট দিচ্ছেন। ওই কেন্দ্রের কোন বুথে বিএনপির মেয়র কিংবা কাউন্সিলর কোন প্রার্থীর কোন এজেন্টকে দেখা যায়নি। তবে কেন্দ্রের সার্বিক পরিস্থিতি নিজেদের নিয়ন্ত্রণে রয়েছেন বলে দাবি করেছেন দায়িত্বরত প্রিসাইডিং অফিসার।

সকাল সাড়ে ৯টায় ওই কেন্দ্রে ঢুকতেই দেখা যায়, ১৪-১৫ বছর বয়সী বেশ কয়েকজন কিশোরের লাইন। সবার গলায় নৌকা প্রতীকের ব্যাচ ঝুলানো। এক কিশোরকে জিজ্ঞেস করতেই সে বললো- আমি তো ভোটার নই।

শুধু লাইনে দাঁড়িয়েছি। এসময় কেন্দ্রের ভেতরেই মহড়া দিচ্ছিলেন আরও বেশ কয়েকজন সরকার দলের নেতাকর্মী। তারা বাইরে থেকে সাধারণ ভোটারদের ঢুকতে বাধা দেন।



 

Show all comments
  • Riysd ১ ফেব্রুয়ারি, ২০২০, ১১:০৬ এএম says : 0
    এই দেশে আর সুষ্ঠু নির্বাচন হবে না যতো দিন না নিরপেক্ষ সরকার এবং প্রশাসন নিরপেক্ষ ভাবে কাজ করবে দল কানা নির্বাচন কমিশন কখনো সুষ্ঠু নির্বাচন করতে পারে না
    Total Reply(0) Reply
  • ANIS ১ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৩১ এএম says : 0
    ha ha election
    Total Reply(0) Reply
  • ANIS ১ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৩১ এএম says : 0
    ha
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৭ ফেব্রুয়ারি, ২০২০
২৬ ফেব্রুয়ারি, ২০২০
২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ