Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

৪০ মিনিট পর ভোট দিলেন তাবিথের মা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১০:২৭ এএম

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের শনিবার সকাল ৮টায় শুরু হয়েছে ভোটগ্রহণ। এবার পুরো ভোটগ্রহণ চলছে ইলেকট্রনিক ভোটিংশ মেশিনে।

এদিকে, ভোটগ্রহণের শুরুতেই ইভিএম-এ ত্রুটি দেখা দেয় গুলশানের একটি কেন্দ্রে, যেখানে ভোট দিতে এসেছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের মা নাসরিন আউয়াল। প্রায় ৪০ মিনিট দাঁড়িয়ে থাকার পর ভোট দিতে সক্ষম হন তিনি।

জানা গেছে, গুলশানের মানারাত ইন্টারন্যাশনাল স্কুলের ৩ নম্বর মহিলা বুথে ভোট দিতে যান নাসরিন আউয়াল। কিন্তু ইভিএম মেশিনে সমস্যার কারণে তিনি ভোট দিতে পারছিলেন না।
প্রায় ৪০ মিনিট পর মেশিন পরিবর্তন করা হয়। এরপর ৮ টা ৪০ মিনিটের দিকে নাসরিন আউয়াল ভোট দেন।

এসময় বাইরে দাঁড়িয়ে ছিলেন তাবিথ আউয়ালের বাবা আব্দুল আউয়াল মিন্টু।

ভোট দিয়ে বের হয়ে নাসরিন আউয়াল গণমাধ্যমকে বলেন, আমি সকাল ৮টায় ভোট দিতে এসেছি। মানারাত ইন্টারন্যাশনাল স্কুলের মহিলা কেন্দ্রের ৩ নম্বর বুথে ভোট দিতে যাই। কিন্তু তিনবার চেষ্টা করেও পোলিং কর্মকর্তারা আমার ভোট নিতে পারেননি। প্রায় ৪০ মিনিট অপেক্ষা করার পর মেশিন পরিবর্তন করা হয়। চতুর্থ বারের চেষ্টায় আমি ভোট দিতে পেরেছি।

‘আমি বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালের মা। আমার ভোট দিতেই এই অবস্থা। তাহলে অন্য ভোটারদের কি অবস্থা হবে জানি না।’

এ বিষয়ে তাবিথ আউয়াল বলেন, আমার মা ভোট দিতে গেলে মেশিন ব্রেকডাউন হয়ে যায়।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ