Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

ভোট কেন্দ্র ফাঁকা, বিএনপির এজেন্ট নেই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১১:২৯ এএম

আজ শনিবার সকালে ভোটগ্রহণ শুরু হওয়ার প্রায় তিন ঘণ্টা পার হয়ে গেলেও এখনও ভোটার উপস্থিতি বেশ কম। রাজধানীর তেজগাঁও এলাকার বাংলাদেশ ইন্সটিটিউট অব গ্লাস এন্ড সিরামিকস কেন্দ্রে মোট ভোট ২ হাজার ৪০০টি। তবে ঐ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার জানিয়েছেন, সকাল থেকে এক ঘণ্টায় ভোট পড়েছে ৫০টির মত। কোনো কোনো কেন্দ্রে এক ঘণ্টায় দু’টি ভোট পড়েছে।

তেজগাঁও এলকার পাশাপাশি জিগাতলা, ধানমন্ডি, মোহাম্মদপুর, লালবাগের বেশ কয়েকটি কেন্দ্র ঘুরে একই ধরনের চিত্র দেখেছেন বিবিসির সংবাদদাতা কাদির কল্লোল।

এদিকে মিরপুরের কয়েকটি ভোটকেন্দ্র ঘুরে বিবিসি সংবাদদাতা আকবর হোসেন জানান, কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি খুবই কম। কয়েকটি ভোটকেন্দ্রে ঘুরে একটিতেও বিএনপির এজেন্ট দেখতে পাননি তিনি।
এদিকে বিবিসি সংবাদদাতা কাদির কল্লোল জিগাতলা, ধানমন্ডি, মোহাম্মদপুরের কয়েকটা কেন্দ্র ঘুরে সেসব জায়গায় বিএনপি’র এজেন্টের উপস্থিতি নেই বলে জানিয়েছেন। কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতিও খুব কম।

জিগাতলার কয়েকটি ভোটকেন্দ্র ঘুরে বিবিসির সংবাদদাতারা জানাচ্ছেন, কেন্দ্রগুলোতে সকাল থেকে এক ঘণ্টায় গড়ে ১৫-২০টির বেশি ভোট পড়েনি। ঢাকা দক্ষিণের বেশ কয়েকটি ভোটকেন্দ্র ঘুরে বিবিসি সংবাদদাতা সায়েদুল ইসলাম জানাচ্ছেন, এখন পর্যন্ত ভোটগ্রহণ সুষ্ঠুভাবে হয়েছে। তবে ভোটার উপস্থিতির হার এখনও খুব একটা বেশি নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৭ ফেব্রুয়ারি, ২০২০
২৬ ফেব্রুয়ারি, ২০২০
২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ