Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বাংলাদেশে আমিরাত দূতাবাসের মাসব্যাপী ইফতার সামগ্রী ও খেজুর বিতরণ

প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : পবিত্র রমজান উপলক্ষে ইউএই রেড ক্রিসেন্ট ও খলিফা বিন যায়েদ আল-নাহিয়ান ফাউÐেশনের আর্থিক সহযোগিতায় প্রতি বছরের ন্যয় এবারও বাংলাদেশের দরিদ্র, ইয়াতিম ও সাধারণ রোযাদারদের মাঝে মাসব্যপী ব্যাপক ইফতার ও খেজুর বিতরণ কর্মসূচী বাস্তবায়ন করেছে ঢাকাস্থ সংযুক্ত আরব আমিরাত দূতাবাস। এ কর্মসূচীর অংশ হিসেবে ঢাকা, টাংগাইল, গাজীপুর, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, কুমিল্লা, সিলেট, বি. বাড়িয়া, চাঁদপুর, নোয়াখালী, ফেনী, চট্টগ্রাম, কক্সবাজার, বরিশাল, ঝালকাঠি, পিরোজপুর, বরগুনা, পটুয়াখালী, গোপালগঞ্জ, যশোর, খুলনা, বাগেরহাট, ঝিনাইদহ, চুয়াডাঙ্গা, সিরাজগঞ্জ, বগুড়া, রংপুর, কুড়িগ্রাম, নাটোর, জামালপুর ও লালমনিরহাটের প্রায় ২০ হাজার রোযাদারকে উন্নতমানের বিরিয়ানীর প্যাকেট ও ফলের জুস দিয়ে ইফতারীর ব্যবস্থা করা হয়।
এছাড়া দরিদ্র পরিবারের সেহরী ও ইফতারের সুব্যবস্থার জন্য তাদের মাঝে চাল, ডাল, তেল, লবন, চিনি, খেজুর, আলু ইত্যাদি খাদ্যসামগ্রী সম্বলিত দেড় হাজারেরও বেশি প্যাকেট বিতরণ করা হয়। একই সাথে দেশের প্রত্যন্ত অঞ্চলে খলিফা বিন যায়েদ আল-নাহিয়ান ফাউন্ডেশন ও আমিরাত রেড ক্রিসেন্টের দেয়া প্রচুর পরিমাণে প্যাকেটজাত খেজুর এবং ইয়াতিম ও দুস্থদের মাঝে যাকাতের অর্থে চাল বিতরণ করা হয়। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্রদের মাঝে ঈদের পোশাক বিতরণ করা হয়।
ভাতৃপ্রতিম মুসলিম দেশ সংযুক্ত আরব আমিরাতের মহানুভব আমীর খলিফা বিন যায়েদ আল-নাহিয়ানের এই বদান্যতার জন্য বাংলাদেশের রোজাদারগণ আন্ততরিক কৃতজ্ঞতা জ্ঞাপন এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশে আমিরাত দূতাবাসের মাসব্যাপী ইফতার সামগ্রী ও খেজুর বিতরণ
আরও পড়ুন